মুম্বই- বিগবসের সঙ্গে বিতর্ক কথাটি ওতপ্রোত ভাবে জড়িত। এবারের বিগ বস সিজনটি ইতিমধ্যেই দর্শকদের মধ্যে জনপ্রিয় হয়েছে। বিগ বস ১৩-য় যে প্রতিযোগীরা সবচেয়ে বেশি নজর কেড়েছেন তাঁরা হলেন রশমি দেশাই, পরস ছাবড়া, সিদ্ধার্থ শুক্লা, শেহনাজ গিল, আসিম রিয়াজ। কিন্তু এখনও পর্যন্ত দেখা যাচ্ছে দর্শকদের সবচেয়ে বেশি পছন্দ সিদ্ধার্থ শুক্লাকে। অ্যাংরি ইয়ং ম্যান ভাবমূর্তির এই টেলি অভিনেতাকেই পছন্দ সকলের।

এবারের বিগ বসে, একাধিক বার বিভিন্ন রকমের অভিযোগ উঠেছে সিদ্ধার্থ শুক্লার বিরুদ্ধে। কখনও মহিলাদের আঘাত করা, কখনও আবার যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। কিন্তু তবুও তাঁর ভক্তের সংখ্যায় কোনও কমতি হয়নি। এমনকী, টেলি অভিনেতা কামিয়া পঞ্জাবি, রুপালি গঙ্গোপাধ্যায়, ডলি বিন্দ্রা, কুশাল ট্যান্ডন, কিশ্বর মার্চেন্ট-সহ আরও অনেকে সিদ্ধার্থের পক্ষে কথা বলেছেন। সলমন খানও একাধিক বার সিদ্ধার্থের পক্ষে কথা বলেছেন।

তবে এখানেই শেষ নয়। বলিউডেও যে সিদ্ধার্থের ভক্ত রয়েছে, তাও প্রমাণ হয়ে গেল। আর এই ভক্তদের মধ্যেই সম্প্রতি যোগ হল বলি অভিনেত্রী জারিন খান। সলমন খানের বিপরীতে প্রথম ছবি করেছিলেন জারিন। সেই জারিনেরই নাকি সিদ্ধার্থ শুক্লাকে পছন্দ।

ইনস্টাগ্রামে একটি প্রশ্ন-উত্তর সেশনেই জারিনকে তাঁর ফলোয়াররা জিজ্ঞাসা করেন, বিগ বসের প্রতিযোগীদের মধ্যে তাঁর কাকে সবচেয়ে পছন্দ! উত্তরে তিনি বলেন, এবারের প্রতিযোগীদের মধ্যে তাঁর সবচেয়ে পছন্দ সিদ্ধার্থ শুক্লাকে। দিল সে দিল তক ধারাবাহিকের অভিনেতার একটি ছবিও শেয়ার করেন জারিন।

জারিনের এই পোস্টের পরে যে সিদ্ধার্থের জনপ্রিয়তা আরও কয়েকগুণ বেড়ে যাবে তা বলাই বাহুল্য। তবে শেষ পর্যন্ত কে জেতেন সেটাই দেখার।