শ্রীনগর: টুইটার ও ইনস্টাগ্রাম অ্য়াকাউন্টে বিতর্কিত মন্তব্য় করে ট্রোলড হয়েছিলেন অভিনেত্রী জাইরা ওয়াসিম। আর সেই জন্য দুটি অ্যাকাউন্টই ডিঅ্যাক্টিভেট করেছিলেন। কিন্তু একদিন পরেই আবার ফিরে এলেন টুইটার ও ইনস্টাগ্রামে। কেন সোশ্যাল মিডিয়া ছেড়ে গিয়েছিলেন সেই উত্তরও দেন জাইরা।

অনেকেরই প্রশ্ন ছিল, কেন টুইটার ছাড়লেন জাইরা। উত্তরে জাইরা ফিরে আসার পরে টুইট করেছেন, আমিও একজন মানুষ সবার মতো। অন্যরা যেমন সমস্যা তৈরি হলে করে থাকেন, আমিও তাই করেছি।

সম্প্রতি জাইরা টুইট করেছিলেন, ভারতে হওয়া পঙ্গপাল হামলাপাপের ফল। সঙ্গে কোরানের একটি উক্তিও উল্লেখ করেন তিনি। সেই পোস্ট ঘিরেই শুরু হয়েছিল বিতর্ক। ট্রোলড হতে থাকেন দঙ্গল-কন্যা। আর তার পরেই সোশ্যাল মিডিয়া ত্যাগ করেন তিনি। টুইটারের সঙ্গে ইনস্টাগ্রামও ডিলিট করেন তিনি।

আবার তাঁর ভক্তরা তাঁর সমর্থনেও কথা বলেন। অনেকেই জাইরাকে সমর্থন করে লেখেন, উপরওয়ালাই শিক্ষা দেওয়ার জন্য এই কাজ করছেন। তাই এই টুইটের মধ্যে ভুল কিছু নেই।

প্রসঙ্গত, গত বছরও একটি বড় পোস্ট করে জাইরা ওয়াসিম জানিয়েছিলেন, তিনি অভিনয় ছেড়ে দিচ্ছেন। কারণ তাঁর অভিনয় জগতে থাকা ইসলামকে অবমাননা করেন। এই ধর্মীয় কারণেই নিজের সমস্ত ছবি ডিলিট করে দেন তিনি। জাইরাকে শেষ স্কাই ইজ পিঙ্ক ছবিতে দেখা গিয়েছিল।

কলকাতার 'গলি বয়'-এর বিশ্ব জয়ের গল্প