স্টাফ রিপোর্টার, জলপাইগুড়ি: মহিলাদের নিরাপত্তার দাবি নিয়ে কোতোয়ালি থানায় বিক্ষোভ দেখাল জেলা যুব কংগ্রেসের নেতা কর্মীরা৷ তারা বিক্ষোভ দেখানোর পাশাপাশি আইসির হাতে একটি স্বারক লিপি তুলে দেয়৷

ঠিক নেই জলপাইগুড়ি শহরের নিরাপত্তা৷ মহিলাদের নিরাপত্তা বলে তো কিছুই নেই। পুজো প্রায় দোরগোরায়৷ তাই পুজোর দিনগুলিতে পুলিশকে সঠিক নিরাপত্তা দেওয়ার দাবি নিয়ে বিক্ষোভ করে জেলা যুব কংগ্রেসের নেতা কর্মীরা।

আরও পড়ুন: কলকাতার পুজোয় ‘প্রযোজক’ ট্রাম্প

থানায় বেশ কিছুক্ষণ বিক্ষোভ দেখিয়ে আই সি হাতে একটি স্বারক লিপি তুলে দেয় আন্দোলনকারিরা৷ তাদের দাবি, আমরা চাই বাংলার বুকে আর কোন বিভাস ঘোষ জন্মদিনের উপহার হিসেবে বাংলা সরকার মৃত্যু উপহার না পায়।

পুজোতে প্রতিটি পুজো মণ্ডপে সরকারি খরচে সিসিটিভি ক্যামেরা লাগানো হোক। সাদা পোশাকের পুলিশের সংখ্যা শহরে আরও বাড়াতে হবে। যে সব পুজো প্যান্ডেলে পুজোর দিনগুলি বেশি ভিড় হওয়ার কথা রয়েছে৷ সেই সব পুজো প্যান্ডেলে প্রশিক্ষণ প্রাপ্ত কুকুর রাখার ব্যবস্থা করতে হবে।

আরও পড়ুন: মৃত্যুবার্ষিকীতে ফিরে দেখা জোবসের হাত ধরে আসা টেকনোলজির সাতকাহন

শুধু তাই নয় কোন নেতার কথায় নয় নিজ সাংবিধানিক দায়িত্ব পালন করতে হবে পুলিশকে। এইসব দাবি পূরণ করা না হলে আগামীতে বৃহত্তর আন্দোলনে নামবে বলে হুশিয়ারি দেন জেলা যুব কংগ্রেসের সভাপতি অম্লান মুন্সি।

আরও পড়ুন: বধূকে পুড়িয়ে খুনে যাবজ্জীবন কারাদণ্ড স্বামী ও ভাসুরের

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ