বারাকপুর: গ্যাসের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি ইস্যুতে এবার দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কুশ পুতুল দাহ করে বিক্ষোভ দেখাল যুব কংগ্রেস কর্মীরা।

দিল্লি বিধানসভা ভোটে বিজেপির চূড়ান্ত পরাজয়ের পরই দেশের গ্যাস কোম্পানি গুলি গ্যাসের সিলিন্ডার পিছু ১৪৯ টাকা মূল্য বৃদ্ধি ঘটায়। এই ঘটনার নেপথ্যে কেন্দ্রে বিজেপি সরকারের জন বিরোধী নীতি রয়েছে বলেই মনে করছে দেশের বিজেপি বিরোধী সমস্ত রাজনৈতিক দলগুলি। এদিকে গ্যাস সিলিন্ডারের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি ইস্যুতে গোটা দেশ জুড়ে আন্দোলনে নেমেছে জাতীয় কংগ্রেস কর্মীরা।

উত্তর ২৪ পরগনার টিটাগড়ের যুব কংগ্রেস কর্মীরা শনিবার রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টিটাগড় বি টি রোডে খালি গ্যাস সিলিন্ডার রাস্তায় নিয়ে বিটি রোডের উপর বিক্ষোভ দেখাতে শুরু করে। একই সঙ্গে যুব কংগ্রেস কর্মীরা গ্যাসের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির জন্য দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দায়ী করে তার কুশ পুতুল দাহ করে।

এই ঘটনায় দীর্ঘক্ষণ টিটাগড় বিটি রোডে যানজটের সৃষ্টি হয়। পরে ঘটনাস্থলে আসে টিটাগড় থানার পুলিশ। তারা বিক্ষোভকারী যুব কংগ্রেস কর্মীদের রাস্তা থেকে হঠিয়ে দেয়।

বিক্ষোভকারী যুব কংগ্রেস কর্মীরা বলেন, “কেন্দ্র যদি গ্যাস সিলিন্ডারের দাম না কমায়, আগামীদিনে বিজেপির বিরুদ্ধে কংগ্রেস কর্মীরা বৃহত্তর আন্দোলনে শামিল হবেন।”