স্টাফ রিপোর্টার, বহরমপুর: যুব তৃণমূল নেতা খুনের ঘটনায় কংগ্রেস নেতা ও কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানোর প্রতিবাদে প্রশাসনকে হুঁশিয়ারি দিতে বহরমপুর শহর জুড়ে মিছিল করল মুর্শিদাবাদ জেলা যুব কংগ্রেস ও ছাত্র পরিষদের সদস্যরা৷

গত ২৫শে ফেব্রুয়ারি বহরমপুরের নিয়ালিশপাড়া এলাকায় দুষ্কৃতীদের হাতে খুন হতে হয় যুব অঞ্চল সভাপতি নাজিমুদ্দিন শেখ। ঘটনার পর পরই মৃতের পরিবার তৃণমূলের বিরুদ্ধেই অভিযোগ তোলেন। কিন্তু দেখা যায় পুলিশ এই ঘটনায় প্রাক্তন মুর্শিদাবাদ জেলা পরিষদের সভাধিপতি শিলাদিত্য হালদার ও কংগ্রেসের সংখ্যালঘু সেলের সভাপতি হিরু হালদারের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করে।

প্রায় বছর দেড়েক আগে ভাকুড়ি এলাকায় আরও এক যুব তৃণমূল কংগ্রেস নেতা আসাদুল শেখ খুনের ঘটনায় শিলাদিত্য হালদার ও হিরু হালদারের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়েছিল। কিন্তু সম্প্রতি নাজিমুদ্দিন শেখ খুনের ঘটনায় আদালত সকলেই বেকসুর খালাস দেয়।

কংগ্রেস নেতা কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানোর প্রতিবাদে শুক্রবার দুপুরে জেলা যুব কংগ্রেস ভবন থেকে একটি প্রতিবাদ মিছিল বহরমপুর শহর পরিক্রমা করে। মিছিল থেকে যুব কংগ্রেস কর্মীরা দাবি করে অবিলম্বে এই খুনের ঘটনায় কংগ্রেস নেতা কর্মীদের নাম বাদ দিতে হবে এবং প্রকৃতি দোষীদের গ্রেফতার করতে হবে।