স্টাফ রিপোর্টার, বারাকপুর: প্রাইমারীতে চাকরি দেবার নাম করে প্রতারণার অভিযোগে গ্রেফতার হলেন এক যুব বিজেপি নেতা। অভিযুক্ত অনুতোষ বিশ্বাস পেশায় একজন প্রাথমিক স্কুলের শিক্ষক।

ঘটনাটি হাবড়া থানার ফুলতলা এলাকার। অনুতোষ বাবুর বিরুদ্ধে অভিযোগ যে তিনি বেশ কিছুদিন ধরেই বেকার যুবকদের স্কুলে চাকরি পাইয়ে দেওয়ার নাম করে মোটা অঙ্কের টাকা নিয়ে তাদের সাথে প্রতারনা করছেন। একই ভাবে তিনি বহু বেকারকে ঠকিয়েছেন।

এই প্রতারিত যুবকদের মধ্যে থেকেই দুই জন তাদের টাকা খুইয়ে এবং চাকরি না পেয়ে অবশেষে হাবড়া থানায় অনুতোষ বাবুর বিরুদ্ধে প্রতারনার মামলা দায়ের করেন। অভিযোগকারী ও পুলিশ সুত্রে খবর চাকরি দেবার নাম করে প্রায় ত্রিশ লক্ষ টাকা প্রতারণা করে ফুলতলার বাসিন্দা বছর ৩৩ এর এই ব্যক্তি।

আরও পড়ুন : ৪০ বছর পর কংগ্রেস ছেড়েই মোদীর সঙ্গে দেখা করলেন সুধাকর রেড্ডি

ফেব্রুয়ারি মাসে এবং মার্চ মাসে কোন সরকারি চাকরি না পেয়ে অবশেষে নদিয়ার দুজন হাবড়া থানায় অভিযোগ করে। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে হাবড়া থানা। রবিবার ভোররাতে মছলন্দপুরের নাংলা বিল এলাকা থেকে গোপন সুত্রে খবর পেয়ে গ্রেফতার করে অভিযুক্তকে।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, নিয়মানুসারে নোটিশ করা হয় অভিযুক্তকে কিন্তু তদন্তে অসহযোগিতা করে অভিযুক্ত। ফলে গ্রেফতার করে ধৃতকে রবিবার বারাসাত আদালতে পাঠানো হয়েছে। তদন্তের স্বার্থে সাতদিনের পুলিশ হেফাজত চাওয়া হয়েছে। এই চক্রের সাথে আর কেই যুক্ত আছে কিনা তদন্তে হাবড়া থানা।