স্টাফ রিপোর্টার, বহরমপুর: তৃণমূল সরকারকে উৎখাত করবে মোদী সরকার৷ বহরমপুরের সভা থেকে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ৷ পাশাপাশি তিনি কংগ্রেসকে দেশদ্রোহী বলে কটাক্ষও করেন৷

তৃণমূল সরকার বাংলায় কোনও উন্নয়ন করেনি এমনটাই মন্তব্য করেন যোগী। পাশাপাশি বিজেপি সরকারের কাজের খতিয়ান তুলে ধরেন তিনি। সোমবার মুর্শিদাবাদ জেলা সফরে আসেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। বহরমপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কৃষ্ণ জোয়ারদার আর্যের সমর্থনে নির্বাচনী সভায় যোগ দেন তিনি।

এদিন যোগী আদিত্যনাথ দাবি করেন এই রাজ্যে দিদির দাদাগিরি চলছে। কেন্দ্রের কোন প্রকল্পের সাধ নিতে দেওয়া হচ্ছে না এই রাজ্যের মানুষকে। আর এই রাজ্যে অনুপ্রবেশের সংখ্যা দিনকে দিন বেড়েই চলেছে। দিদির দাদাগিরি এবার বন্ধ হবে৷ এবং রাজ্যে ক্ষমতায় আসবে ভারতীয় জনতা পার্টি।

এদিনের সভা থেকে নাম না করে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর উদ্দেশ্যে তিনি বলেন, এক সময় বাবা ঠাকুমারা প্রধানমন্ত্রী হয়েছিলেন আর আজও তাদের পরিবারের সদস্যরা প্রথম শ্রেণির নিরাপত্তা পাচ্ছে। আর অন্যদিকে প্রধানমন্ত্রীর মা জনসাধারণের সঙ্গে ব্যাংকের লাইনে দাঁড়িয়ে টাকা তুলছেন।

এদিন তিনি ফের পুলওয়ামায় জঙ্গি হামলার ঘটনার পর যেভাবে সার্জিক্যাল স্ট্রাইক করা হয়েছিল তার প্রশংসা করেন। বলেন, এই জঙ্গি হামলার ৭২ ঘণ্টার মধ্যে দোষী আততায়ীদের শান্তি দিয়েছে মোদী সরকার।

বহরমপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী মহারাজ কৃষ্ণ জোয়ারদার আর্যের সমর্থনে নির্দিষ্ট সময়ে উপস্থিত হয়ে বহরমপুরের এফইউসি ময়দানে সভা করলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্যনাথ। নির্বাচনী জনসভায় উপস্থিত ছিলেন বিজেপির জেলা সভাপতি গৌরীশঙ্কর ঘোষ, বিজেপি নেতা সুভাষ মণ্ডল বিজেপি প্রার্থী কৃষ্ণ জোয়ারদার আর্য সহ বিজেপির জেলা নেতৃত্ব। প্রখর রোদের তেজকে উপেক্ষা করে সভায় ভিড় ছিল চোখে পড়ার মতো।