প্রতীতি ঘোষ, উত্তর ২৪ পরগনা: আমরা মূর্তি ভাঙি না। মূর্তি পুজো করি। যারা মূর্তিতে বিশ্বাস করে না,তারাই কলকাতায় বিদ্যাসাগরের মূর্তি ভেঙেছে। তৃণমুল আশ্রিত দুষ্কৃতীরা মূর্তি ভেঙেছে। মঙ্গলবার হাবড়ার শুভ জাগ্রত সংঘের মাঠে বারাসাত লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী মৃণাল কান্তি দেবনাথর সমর্থনে অনুষ্ঠিত এক প্রচার সভায় আসেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। বাংলায় দাঁড়িয়ে বিদ্যাসাগর কলেজে বিদ্যাসাগরের মূর্তি ভাঙা নিয়ে তৃণমূলকে আক্রমণ করেন আদিত্য নাথ।

তিনি বলেন, গুন্ডাদের নিয়ে দাঙ্গা বাধাতে চাইছে মমতা। মমতার সরকারের মেয়াদ উত্তীর্ণ হওয়ার সময় এসে গিয়েছে বলেও তিনি কটাক্ষ করেন৷ যোগী আদিত্যনাথ এদিন হুঁশিয়ারি দিয়ে বলেন, বিজেপি ক্ষমতায় এলে তৃণমুল গুন্ডারা যাতে গলায় পোস্টার লাগিয়ে ঠেলা গাড়ি চালাতে পারে তার ব্যবস্থা করবে বিজেপি। এখানে আদালতকে বারবার সরকারকে বলতে হয়। তারপর কিছু কথা বোঝে। কিন্তু জনতার কথা বুঝতে চাইছে না মমতার সরকার।

গোষ্ঠী সংঘর্ষ ইস্যুতেও তৃণমূল সরকারকে আক্রমণ করতে ছাড়েননি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। যোগী বলেন, গত দুই বছরে কোন গোষ্ঠী সংঘর্ষ হয়নি সেখানে। কিন্তু বাংলায় এখন কি হচ্ছে তা নিয়ে প্রশ্ন তোলেন মুখ্যমন্ত্রী।