লখনউ: ২০১৯ লোকসভা নির্বাচনের সময়, শিরোনামে এসেছিলেন লখনউয়ের রীনা দ্বিবেদী। হলুদ শাড়ি পরে পোলিং বুথে গিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন তিনি। এবার একটি নতুন ভিডিও সামনে এসেছে যাতে সেই রিনা দ্বিবেদীকে স্বপ্না চৌধুরীর গানে দুর্দান্ত নাচতে দেখা যাচ্ছে।

ইয়েলো শাড়ি’ পোলিং অফিসার হিসাবে জনপ্রিয় রিনা দ্বিবেদীর ফ্যানের সংখ্যা বহু। তাঁর বেশ কিছু ছবি আগেই প্রকাশ্যে এসেছে। এটাও জানা গিয়েছে লখনউতে পূর্ত দফতরে কাজ করেন তিনি। এবার সেই রীনা ফের ভাইরাল।

এই ভিডিওতে, রীনা একটি নীল শাড়ি এবং স্লিভলেস ব্লাউজ পরে রয়েছে। স্বপ্না স্বপ্নের ‘তেরি আঁখো কা বো কাজল’ গানে রীনা একেবারে জমিয়ে দিয়েছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, উপস্থিত অন্যান্যরাও রীনাকে উৎসাহিত করছেন। টিক টকে ভিডিওটি দিয়েছেন স্বপ্ন। শেয়ার করার পরে এই ভিডিওটি টিকিটক এবং ইউটিউবে দারুণ জনপ্রিয়তা পেয়েছে।

রীনা দ্বিবেদী লখনউয়ের PWD বিভাগে জুনিয়র সহকারী পদে রয়েছেন। রিনা উত্তরপ্রদেশের দেওরিয়ার বাসিন্দা তিনি৷ খুব অল্প বয়সেই বিয়ে হয়েছে তাঁর৷ তবে বিয়ের পর স্বামীর সহযোগিতাতেই সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিতে শুরু করেন তিনি৷ এরপর পূর্ত দফতরে চাকরি পান৷

লোকসভা নির্বাচনের সময় ভোটের ডিউটি পড়েছিল লখনউতে৷ ইভিএম নিয়ে যাওয়ার সময় হলুদ শাড়ি, স্লিভলেস ব্লাউজ পরেছিলেন তিনি। পোলিং অফিসার সাধারণত এমন হন না, তাই তাঁর ছবি ভাইরাল হয়ে গিয়েছিল নিমেষেই৷ তারপর থেকে একেবারেই সেলিব্রিটি হয়ে গিয়েছেন রিনা দ্বিবেদী৷

নিজেকে খুব ফিট রাখেন তিনি। রীনা বলেছিলেন যে শৈশব থেকেই নিজেকে ফিট রাখার প্রতি আগ্রহ রয়েছে তাঁর এবং তিনি ভাল নাচতেও পছন্দ করেন।