স্টাফ রিপোর্টার, বারাসত : করোনা আবহের মধ্যে এক বৃদ্ধের আত্মহত্যার ঘটনার খবরে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো উত্তর ২৪ পরগনার বারাসতে। রবিবার বারাসতের নবপল্লি এলাকার একটি বহুতল আবাসনের ব্যালকনি থেকে বছর আশির এক বৃদ্ধের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়।

এদিন ভোরে আবাসনের বাসিন্দারা ওই বৃদ্ধকে তাঁর ফ্ল্যাটের ব্যালকনিতে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর তাঁরা বারাসত থানায় খবর দিলে পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায়। মৃত বৃদ্ধের বাড়ির সদস্য এবং তাঁর আত্মীয়স্বজনের সঙ্গে যোগাযোগ করা না গেলেও, স্থানীয় বাসিন্দাদের দাবি, মৃত বৃদ্ধের করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ হওয়ার তিনি আতঙ্কে আত্মহত্যা করেছেন।

যদিও প্রাথমিক তদন্তে এমনটাই অনুমান করা হচ্ছে। স্থানীয় সূত্রে খবর, নিজের করোনা রিপোর্ট পজিটিভ জানার পরই হতাশা থেকে আত্মঘাতী হন রাজ্য সরকারের অবসরপ্রাপ্ত ওই কর্মী। বেশকিছু দিন অসুস্থ থাকায় চিকিৎসার জন্য তিনি গত ১১আগস্ট থেকে বারাসাতের একটি বেসরকারি হাসপাতালে ভরতি ছিলেন। শনিবারই হাসপাতাল থেকে ছাড়া পান তিনি।

এলাকাবাসীর বক্তব্য, শনিবার তাঁর করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছিল।সূত্রের খবর, শনিবার তুলনামূলক সুস্থ থাকলেও ভোরের আলো ফুটতেই এলাকাবাসি দেখেন বৃদ্ধের দেহ বাড়ির ব্যালকনি থেকে ঝুলছে। দেহ ময়না তদন্তে জন্য পাঠানো হয়েছে ।করোনা আতঙ্কে বৃদ্ধের মৃত্যুর পরে এলাকায় করোনা সংক্রমণ ঘিরে রয়েছে উদ্বেগ।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।