ওয়াশিংটন:  বিতর্ক যেন পিছু ছাড়ছে না মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্প। এবার বিতর্কিত এবং অশ্লীল উক্তি লেখা একটি জামা পরে বিক্ষোভ দেখালেন এক তরুণী। গত কয়েকদিন আমেরিকাতে নিজের সমর্থনে একটি সভা করতে যান রিপাবলিকান পার্টির প্রেসিডেন্ট পদপ্রার্থী ট্রাম্প। সেখানে জামার মধ্যে বিতর্কিত বক্তব্য লিখে ট্রাম্পের বিরুদ্ধে বিক্ষোভ দেখান ওই তরুণী। যেখানে লেখা ছিল, “Grab my p***y. I dare you.” প্রসঙ্গত গত কয়েকদিন আগে ট্রাম্পের পোস্টারকে নিতম্ব দেখিয়ে বিক্ষোভ দেখিয়েছিলেন এই মডেল। সেই রেশ কাটতে না কাটতেই আবারও এহেন বিক্ষোভের মুখে পড়তে হল ট্রাম্পকে। রাজনৈতিকমহলের একাংশের মতে, ট্রাম্পের একের পর এক যৌনবিতর্ক মহিলাদের বেশ নাড়া দিয়েছে। একের পর এক ঘটনা তারই প্রতিফলন।

জানা গিয়েছে, ওই তরুণীর নাম আন্না লেহান। সে স্থানীয় একটি স্কুলের ছাত্রী। ট্রাম্পের সভাতে গিয়ে এমন বিক্ষোভের ছবি সোশ্যাল মিডিয়াতে আপলোড করে দেয় তারই এক বান্ধবী। এরপর থেকে সেটি ভাইরাল।
প্রসঙ্গত, গত কয়েকদিন ধরে ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে একের পর যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। কখনও মহিলাদের জাপটে ধরার ঘটনা তো আবার কখনও মহিলাদের স্কার্টের ভিতর দিয়ে হাত ঢুকিয়ে দেওয়ার ঘটনা। আর তার ফলস্বরূপ একের পর এক ঘটনা!