মুম্বই: ২০১৯-এর লোকসভা নির্বাচনের তারকা প্রার্থীদের মধ্যে অন্যতম সানি দেওল। বিজেপি যোগ দিয়েই টিকিট পেয়েছেন তিনি। তিনি অবশ্যই রয়েছে আকর্ষণের কেন্দ্রে।

তাঁরই র‍্যালিতে ঘটে গেল এক নজিরবিহীন ঘটনা। প্রিয় নায়ককে দেখতে গিয়েই জড়িয়ে ধরে গালে চুম্বন করলেন এক মহিলা। বৃহস্পতিবার সানি দেওলের র‍্যালিতে এই ঘটনা ঘটে। এবার নির্বাচনে পঞ্জাবের গুরুদাসপুর কেন্দ্র থেকে লড়ছেন এই অভিনেতা।

পঞ্জাবের বাতালায় প্রচারে বেরিয়েছিলেন সানি দেওল। গাড়ির মাথায় বসেছিলেন তিনি। তাঁকে দেখেই ছুটে যান ওই মহিলা। সোজা উঠে পড়েন গাড়ির মাথায়। তাঁর গালে চুম্বন করেই নেমে আসেন।

এমনিতেই তাঁর রোড শো ঘিরে ছিল বহু মানুষের ঢল। নির্বাচনী প্রচারেও তিনি বারবার বলেন তাঁর ছবির ডায়লগ, ‘হিন্দুস্থান জিন্দাবাদ হ্যায়, থা অউর রহেগা।’

তবে সম্প্রতি বালাকোট নিয়ে বিতর্কিত মন্তব্য করেন সানি দেওল। একদিকে যখন বিজেপি নেতারা বারবার পাকিস্তান বিরোধী মন্তব্যে দেশভক্তির ঝড় তোলার চেষ্টা করছে, তখন সানি দেওলকে এই বিষয়ে কিছুটা নির্বিকার তিনি। বালাকোট স্ট্রাইক নিয়েও তাঁর নাকি বিশেষ কোনও জ্ঞান নেই।

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে সানি দেওল বলেন, ‘গত পাঁচ বছরে মোদিজি যা করেছেন, তা প্রশংসার যোগ্য। আমি চাই এভাবেই উনি আরও ভালো কাজ করে যান। দেশের জন্য কাজ করাটাই একজন ভালো নেতার লক্ষণ বলে মনে করেন সানি দেওল।

তিনি বিজেপিতে যোগ দিয়েছেন কিছুদিন আগেই। তাই নিজেই স্বীকার করেছেন যে রাজনীতির বিষয়ে বিশেষ কিছু জানেন না তিনি। সেই সঙ্গে এও বলেন, ‘বালাকোট স্ট্রাইক বা ভারত-পাকিস্তান ইস্যু নিয়েও বিশেষ কিছু জানা নেই আমার।’ আমি এখানে মানুষের সেবা করতে এসেছি। তাঁর কথায়, ‘যদি জয়ী হই, তাহলে আমার এসব বিষয়ে মতামত থাকবে, তার আগে নয়।’