হঠাৎ হাতের কাছে শিশুদের খেলনা পেলে তা নিয়ে মেতে উঠতে বড়দেরও দেখা যায়। নিজের শৈশবকে ফের ফিরে পেতে কে না চায়। একেবারে নস্টালজিয়াতে ভুগতে থাকেন অনেক মানুষই। অনেক প্রাপ্ত-বয়স্ক মানুষকেই দেখা যায় যে সুযোগ পেলেই ছোটদের খেলনা নিয়ে বসে যেতে। খুঁটিনাটি বিষয়ে কাজ করতে শুরু করে দেন। আর তা করতে গিয়ে অনেক সময়ই বিপদের মধ্যে পড়তে হয়।

একেবারে ছোটদের খেলনা নিয়ে খেলতে গিয়ে এমনই এক সমস্যার মধ্যে পড়ে গেলেন এক মহিলা। কারণ! ছোটদের খেলনার মধ্যে আটকে গেল ওই মহিলার শরীর। এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপাতত ভাইরাল।

ভিডিওতে দেখা গিয়েছে, একেবারে ছোটদের একটি খেলনা গাড়ির মধ্যে এক মহিলার মাথা থেকে কোমর পর্যন্ত আটকে গিয়েছে। এমন অবস্থা যে সেখানে পিঠও সোজা করতে পারছেন না ওই মহিলা। শত চেষ্টা করে কোনও ভাবেই এই খেলনা থেকে নিজের দেহকে রক্ষা করতে পারছিলেন না ওই মহিলা। শেষমেশ খেলনাটির পিছনের অংশ ছুরি দিয়ে কেটে তাকে উদ্ধার করা হয় এমন পরিস্থিতি থেকে।

ডেলি মেলের এক প্রতিবেদনে প্রকাশিত খবর মোতাবেক চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ইউরোপের দেশ স্কটল্যান্ডে। ওই মহিলার নাম জো আর্চিবল্ড। তার বয়স ৩৪ বছর। প্রতিবেদনে আরও লেখা হয়েছে যে শিশুদের খেলনা খেলতে খুব ভালোবাসেন জো। আর সেই ভালোবাসা থেকেই তিনি তার ভাইয়ের এক বছর বয়সী ছেলের খেলনা গাড়িতে বসেন। তারপরই ওই খেলনায় আটেকে পড়ে সে।