দিল্লি:  বিয়ে তো করতেই চাইছে না! এমনকি সেক্সেও রাজি নয়। আর এই রাগে বয়ফ্রেন্ডের যৌনাঙ্গ কেটে দিলেন প্রেমিকা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দিল্লির মঙ্গলপুরী। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

গত কয়েকবছর ধরে মঙ্গলপুরীর এক ফেরিওয়ালার সঙ্গে প্রেম করতেন বয়েস ২২-এর এই তরুণী। বুধবার রাত সাড়ে এগারোটা নাগাদ বাড়ি ফিরতেই তাঁর প্রেমিকার বৌদি ডেকে পাঠান তাঁকে। ডাক পড়তেই প্রেমিকার বাড়িতে পৌঁছে যান ওই যুবক। সেখানেই বিয়ে নিয়ে প্রেমিকার সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন ওই যুবক। প্রেমিকা তাঁকে বিয়ে করে নেওয়ার কথা বললে সে জানায় বাড়ির লোকজন এই বিয়ে নিয়ে একেবারেই বিপরীতে। ফলে, বিয়ে করা নাকি সম্ভব নয়। এই কথা শুনে রেগে আগুন প্রেমিকা প্রেমিককে ধাক্কা মেরে বাথরুমে ঢুকিয়ে দেন, জোর করেন সেক্স করতে। কিন্তু তাতে তিনি রাজি না হলে সোজা রান্নাঘর থেকে ছুরি নিয়ে আসেন, খুনের হুমকি দেন। তাতেও তিনি রাজি না হলে প্রেমিকার রাগ আরও বেড়ে যায়। হঠাত করেই প্রেমিকের যৌনাঙ্গ কেটে নেন তিনি। পুরো ঘটনাটিই ঘটে অভিযুক্ত মহিলার দাদা-বৌদির সামনে।

ফলে এই ঘটনায় ইতিমধ্যে অভিযোগ দায়ের হয়েছে পুলিশে। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ। এলাকা ছাড়া আরও দুই অভিযুক্ত।