নয়াদিল্লি: ছাত্র সংসদের সভানেত্রী ঐশী ঘোষের উপর হামলার পর থেকে চলছে বিক্ষোভ। এরই মধ্যে পুলিশ অফিসারের হাতে কামড়ে দিয়েছে এক মহিলা। বিক্ষোভ চলাকালীনই এই ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার শাস্ত্রী ভবনের দিকে যাচ্ছিল জওহর লাল নেহরু বিশ্ববিদ্যালয়ের একটি মিছিল।

দিল্লি পুলিশের অ্যাডিশনাল ডিসিপি প্রতাপ সিং-কে কামড়ে দিয়েছে বলে অভিযোগ এক মহিলার বিরুদ্ধে। তবে মহিলাকে এখনও চিহ্নিত করা সম্ভব হয়নি। বৃহস্পতিবার সন্ধেয় যখন পুলিশ ও বিক্ষোভকারীদের মধ্যে সংঘর্ষ বাঁধে, তখনই এই ঘটনা ঘটেছে।

পুলিশ জানিয়েছে, কোনোরকমে হাত ছাড়াতে পারেন ওই মহিলা। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদিন রাষ্ট্রপতি ভবনের দিকে মিছিল করে যাচ্ছিলেন জওহর লাল নেহরু ইউনিভার্সিটির ছাত্রছাত্রীরা। পুলিশ এসে সেই মিছিল আটকে দেয় ওই ছাত্রছাত্রীদের আটক করে।

জেএনইউ-র পড়ুয়ারা জানিয়েছেন, রবিবার বিকেল থেকেই ক্যাম্পাসে আচমকা ভিড় জমতে শুরু করে। মুখোশধারী গুন্ডারা প্রথমে সবরমতী ধাবার বাইরে জড়ো হয়।অভিযোগ, এর পর দিল্লি বিশ্ববিদ্যালয়ের এবিভিপি নেতা-নেত্রীরা ভাড়াটে গুন্ডাদের নিয়ে ক্যাম্পাসে ঢুকে পড়েন। তাঁদের অভিযোগ, এর পর, রড, লাঠি, বাঁশ নিয়ে পড়ুয়াদের উপরে চড়াও হয় তারা। হস্টেলের আলো নিভিয়ে দিয়ে হামলার পাশাপাশি সবরমতী, কাবেরী, পেরিয়ার হস্টেলে ভাঙচুরও চলে।সভানেত্রী ঐশী ঘোষ-সহ বেশ কয়েকজন ছাত্রছাত্রী ছাড়াও আহত হন বেশ কয়েকজন অধ্যাপকও। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকেই গ্রেপ্তার করেনি দিল্লি পুলিশ।