মুম্বই: আট থেকে আটষট্টি সব মেয়ের তিনি স্বপ্নের রাজপুত্তুর। রোম্যান্স + সেফ + হট কম্বিনেশন সলমন। তাইতো ২০ বছরের ব্যবধান থাকা সত্ত্বেও প্রকাশ্যে সোনম বললেন, “সলমন ইজ ব্লাডি হট”।

একটা সময় সলমনের কোলে উঠেছেন। আর আজ তিনি সেই সলমনের কোস্টার। সময় বয়ে গেছে তার নিজের স্রোতে, সেই সঙ্গে পাল্টে দিয়েছে সেই পুঁচকি মেয়েটির দৃষ্টিভঙ্গিও। তাই কালকের একরতি মেয়েটির কাছে আজ সলমন ‘ব্লাডি হট’।

আপকামিং ছবি ‘নিরজা’ এর প্রচারে শহরে শহরে ঘুরছেন সোনম কাপুর। এই ছবির প্রচারে মুম্বইয়ের এক কলেজে গিয়েছিলেন তিনি। সেখানে সোনমের কাছে জানতে চাওয়া হয়, তাঁর পছন্দের সহ-অভিনেতাটি কে? একটুও সময় না নিয়েই নায়িকার মুখে শোনা যায় সলমনের নাম। তিনি বলেন, “ আমার ফেভারিট হিরো সলমন। হি ইজ ব্লাডি হট”।
‘প্রেম রতন ধন পায়ও’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন সলমন-সোনম। দর্শকদের বেশ পছন্দও হয়েছে তাদের জুটি।
 

 

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।