মুম্বই: “ না মিডিয়া, না আমজনতা, না পুলিস ইন্দ্রানীর সত্য শুধু জানি আমি”  এমনটাই জানালেন ইন্দ্রানীর বেস্ট ফ্রেন্ড রাখী সাওয়ান্ত। নিজেকে ইন্দ্রানীয় প্রিয় বন্ধু বলে দাবি করে, বলিউডের এই অভিনেত্রী জানান, “ ইন্দ্রানী আর আমি অনেক দিনের বন্ধু। শুধু বন্ধু না আমারা বেস্টফ্রেন্ড। তাই যখন খবরটি আমি শুনি বিশ্বাস করতে পারিনি এই ইন্দ্রানী আমার বেস্ট ফ্রেন্ড ইন্দ্রানী”।

এদিকে শিনা হত্যাকান্ড ঢুকে পড়েছে বলিউডের ক্রাইম থিলার মুভির তালিকায়। পরিচালক অবাধ শর্মার ক্যামেরায় ধরা বন্দি হচ্ছে মা ও মেয়ের এই কাহিনি। যেখানে ইন্দ্রানীর চরিত্রে অভিনয় করছেন রাখি সাওয়ান্ত। এই প্রসঙ্গে রাখী বলেন, “ ইন্দ্রানীর সম্পর্কে আমি যা জানি, তা অন্য কেউ জানেনা। আর আমি কাউকে সেকথা বলবও না। তাই ইন্দ্রানীর অজানা কথা যদি জানতে হয় আপনাদের অপেক্ষা করতে হবে আমার ছবি ‘এক কাহানি জুলি কি’ মুক্তির জন্য”।

রাখি বলছেন, গুঞ্জনও চলছে। তবে ‘এক কাহানি জুলি কি’ সিনেমাটিতে ইন্দ্রানীর কাহানি ফুটে উঠবে কিনা সেই সম্পর্কে কিছু জানানি পরিচালক। সম্প্রতি রাখি ‘এক কাহানি জুলি কি’-এর সেটের কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। মির্চিগার্ল ছাড়াও এই ছবিতে দেখা যাবে আক্রুতি নাগপালকে।
সেলুলয়েডের পাশাপাশি  দুমলাটেও বন্দি হতে চলেছে শিনা-ইন্দ্রানীর কাহিনি। কিছুদিন আগে মহেশ ভাট জানিয়েছেন তিনি একটি বই লিখছেন। যেখানে রয়েছে শিনা হত্যাকান্ডের ছায়া।

বিনোদনের আরও খবর: 

সিনেপর্দায় ইন্দ্রানী হচ্ছেন রাখি

ফাঁস হল শাহরুখ-কাজলের ‘দিলওয়ালে’র ভিডিও

পুরনো রোম্যান্সে ভাসবে শাহরুখ-কাজল

পুরনো রোম্যান্সে ভাসবে শাহরুখ-কাজল

বরুণের দিলওয়ালে নন শাহরুখ