কলকাতা: west bengalpower development corporation ltd কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। প্রার্থীদের অস্থায়ী ভিত্তিতে নিয়োগের জন্য জানানো হয়েছে। প্রাথমিক ভাবে ৩ বছরের জন্য নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। আবেদনের শেষ তারিখ ১৮.১.২০২১।

এই পদে আবেদনের জন্য প্রার্থীদের ইলেকট্রিক্যাল বা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এ ডিগ্রি থাকতে হবে বলে জানানো হয়েছে। এছাড়া জানানো হয়েছে প্রার্থীদের কমপক্ষে ২৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়া জানানো হয়েছে প্রার্থীদের ৫ বছর জেনারেল ম্যানেজার হিসেবে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়া জানানো হয়েছে প্রার্থীদের কমপক্ষে ২ বছরের জন্য এক্সিকিউটিভ ডিরেক্টর হিসেবে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

প্রার্থীদের বয়স কমপক্ষে ৬২ বছরের মধ্যে হতে হবে। জনান হয়েছে বেতন ১৫৬৫০০ থেকে ২১০৮০০ এর মধ্যে হবে। প্রার্থীদের ৩ বছরের জন্য নিয়োগ করা হবে। জানানো হয়েছে মেয়াদ অতিরিক্ত ৩ বছরের জন্য প্রয়োজনে বাড়ানো হতে পারে। প্রার্থীদের the chairman andmanaging director the west bengal power development corporation limited bidyut unnayan bhaban plot no 3/c la block sector 3 bidhannagar kolkata 700106 এই ঠিকানাতে আবেদন পাঠাতে হবে। এছাড়া প্রার্থীরা চাইলে recruitment@ wbpdcl.co.in এই আইডি টে পাঠাতে পারবেন আবেদন পত্র।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.