দার্জিলিঙের হেলথ ও ফ্যামিলি ওয়েলফেয়ার অফিসের তরফে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে।

মূলত darjeeling medical technologist কাজের জন্য কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। দার্জিলিঙের ত্রিবেণী কোভিড হাসপাতালের জন্য এই নিয়োগ করা হচ্ছে। অস্থায়ী ভিত্তিতে প্রার্থীদের নেওয়া হবে বলে জানানো হয়েছে। ইন্টার ভিউয়ের তারিখ ৪.১.২০২১।

এই পদের জন্য রয়েছে ২ টি শূন্য পদ। প্রার্থীদের এই পদে আবেদনের জন্য কমপক্ষে ১০+২ করতে হবে। বিজ্ঞান নিয়ে পাস করতে হবে বলে জানানো হয়েছে।

এছাড়া প্রার্থীদের ২ বছরের জন্য ডিপ্লোমা করতে হবে বলে জানানো হয়েছে। প্রার্থীদের অস্থায়ী ভিত্তিতে নিয়োগের জন্য জানানো হয়েছে। প্রার্থীদের বয়স ২১ থেকে ৩৯ বছরের মধ্যে হতে হবে বলে জানানো হয়েছে। মাসিক ২০ হাজার বেতন হিসেবে দেওয়া হবে।

প্রার্থীদের পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হতে হবে বলে জানানো হয়েছে। আগ্রহী প্রার্থীদের ওয়াক ইন ইন্টার ভিউতে যোগ দিতে জানানো হয়েছে। প্রয়োজনীয় সব কাগজ নিয়ে যোগ দিতে জানানো হয়েছে ইন্টারভিউতে।

ইন্টার ভিউয়ের ঠিকানা – office of the chief medical officer pof health kalimpong. ৪ তারিখে ১১ টা থেকে ৩ টের মধ্যে ইন্টার ভিউতে যোগ দিতে জানানো হয়েছে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।