রাঁচি: বাইক ও ফোর-হুইলারের প্রতি মাহির বাড়তি আবেগ ক্রিকেট অনুরাগীদের কোনওভাবেই অজানা নয়। রাঁচিতে ধোনির বাসভবনে তাঁর গ্যারাজ আলো করে আছে তাঁর পছন্দের একাধিক বাইক। তবে বিশ্বজয়ী অধিনায়কের ফোর-হুইলার কালেকশনও নেহাত কম নয়। এবার সেই তালিকায় নয়া সংযোজন টুকটুকে লাল রঙের গ্রান্ড চেরোকি।

মহেন্দ্র সিং ধোনি স্ত্রী-সন্তানকে ছেড়ে এই মুহূর্তে দেশ সেবায় নিয়োজিত কাশ্মীর উপত্যকায়। কিন্তু ধোনির অনুপস্থিতিতেই গ্যারাজে নয়া সদস্য হিসেবে আগমণ ঘটল তাঁর পছন্দের গ্র্যান্ড চেরোকির। মাহির ৮০ লাখি জিপ কোম্পানির নতুন সওয়ারের ছবি শুক্রবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন স্ত্রী সাক্ষী। গ্যারাজে বেটার হাফের নতুন গাড়ির ছবি পোস্ট করে ক্যাপশন হিসেবে ধোনি-পত্নী লিখলেন, ‘মাহি তোমার খেলনা অবশেষে বাড়িতে। তোমাকে সত্যিই মিস করছি।’

আরও পড়ুন: পাকিস্তানের পরবর্তী কোচের দৌড়ে এগিয়ে মিসবা

গ্র্যান্ড চেরোকির আগে ফেরারি ৫৯৯ জিটিও, হামার এইচ২, জিএমসি সিয়েরার মত ফোর-হুইলার রয়েছে ধোনির কালেকশনে। সেখানে নয়া সদস্য হিসেবে গ্র্যান্ড চেরোকির উপস্থিতিতে প্রাক্তন অধিনায়কের গ্যারাজের জৌলুস বেড়ে যাবে অনেকটাই। বাইকের মধ্যে ধোনির কাছে রয়েছে কাওয়াসাকি নিনজা এইচ২, বিএসএ, সুজুকি হায়াবুসা, নর্টন ভিনটেজের মতো কালেকশন।

আরও পড়ুন: স্বাধীনতা দিবসে লাদাখে জাতীয় পতাকা উত্তোলন করবেন ধোনি

উল্লেখ্য, আন্তর্জাতিক ক্রিকেট থেকে মাসদুয়েকের বিরতি নিয়ে পরিবার ছেড়ে মহেন্দ্র সিং ধোনি এই মুহূর্তে জম্মু-কাশ্মীরে দেশরক্ষায় ব্যস্ত। ৩১ জুলাই শ্রীনগরে ১০৬ নম্বর টেরিটোরিয়াল আর্মি ব্যাটেলিয়নে যোগ দেন মাহি। যোগ দিয়েই সেনা পোশাকে ব্যাটে অটোগ্রাফ দিতে দেখা যায় ধোনিকে। ১৫ অগস্ট পর্যন্ত শ্রীনগরে ১০৬ নম্বর টেরিটোরিয়াল আর্মি ব্যাটেলিয়নের সঙ্গে কাটাবেন তিনি। গত এক সপ্তাহে সেনা কর্মীদের সঙ্গে কখনও ভলিবল খেলতে দেখা গিয়েছে বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ককে, আবার কখনও গান গেয়ে সেনা সহকর্মীদের মাতিয়ে রেখেছেন ২০১১ বিশ্বজয়ী অধিনায়ক।

আগামী ১৫ অগাস্ট স্বাধীনতা দিবসে সদ্য কেন্দ্রশাসিত অঞ্চল হিসেবে আত্মপ্রকাশ করা লাদাখে জাতীয় পতাকা উত্তোলন করার কথাও রয়েছে ধোনির।