ঢাকা: সাইবার কাফের ব্যবসায়ী যুবক বাড়ি ফিরেছিলেন করোনা উপসর্গ নিয়েই। তার লালারসের পরীক্ষা রিপোর্ট করাতে দিয়েছিলেন। সেই রিপোর্ট আসার আগেই ওই যুবকের সঙ্গে গোপনে মেয়ের বিয়ে দিল বার। এই ঘটনায় চাঞ্চল্য পাাবনার ঈশ্বরদী এলাকায়। আরও দুর্ভাগ্যজনক, ওই যুবকের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে।

এর মাঝে নতুন বউকে নিয়ে দিন কয়েক চুটিয়ে সংসার ও আত্নীয়দের বাড়ি নিমন্ত্রণ খেয়েছে করোনা জামাই। জেনে শুনে করোনা সন্দেহজনক যুবকের সঙ্গে মেয়ের বিয়ে দেওয়ায় এলাকাবাসীর প্রবল ক্ষোভ ছড়িয়েছে। ঈশ্বরদী শহরের শেরশাহ রোডের ফকিরের বটতলা এলাকার বাসিন্দা আশরাফ হোসেন চুনি।

তিনি ইলেকট্রিক মিস্ত্রি। ঈদের আগের দিন তিনি গোপনে মেয়ের বিয়ে দেন কুষ্টিয়ার ভেড়ামারার ষোলদাগ গ্রামের রাসেলের সঙ্গে। রাসেল ঢাকায় একটিসাইহার কাফে চালায়।

সম্প্রতি ঢাকা থেকে অসুস্থ হয়ে বাড়ি ফিরেছিল। তারপরেই সে বিয়ে করে। অভিযোগ, জামাই করোনা সংক্রমণ পরীক্ষা করাতে দিয়েছে জেনেও মেয়েকে পাত্রস্থ করেন পিতা।

জানাজানি হলে শুক্রবার সন্ধ্যায় ঈশ্বরদী থানা পুলিশ তার বাড়ি লকডাউন করেছে। এ ঘটনা নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী জানান, ওই বাড়ি থেকে কাউকে বাহিরে বের না হতে কঠোরভাবে নির্দেশ দেওয়া হয়েছে। বাড়ির সকল সদস্যদের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হবে।

Proshno Onek II First Episode II Kolorob TV