নয়াদিল্লি: একের পর এক বিতর্কে বারবার শিরোনামে উঠে আসে স্বামী ওমের নাম। টিভি শো থেকে সোশ্যাল মিডিয়ায় স্বামীর ও,এর কীর্তি-কলাপের একেবারে ছড়াছড়ি। তবে এবার কোনও বিতর্ক নয়, প্রকাশ্যে চরম মার খেলেন এই স্বঘোষিত আধ্যাত্মিক গুরু।

বিগ বস ১০-এর প্রতিযোগি হয়ে সবার নজরে আসেন স্বামী ওম। সেখান থেকে বেরনোর পরও খবর থাকেন তিনি। কিছুদিন আগেই নগ্ন মহিলার সঙ্গে স্বামীর অশালীন ভিডিও ফাঁস হয়ে যায়। আর সেটা ভাইরাল হয়ে যায় স্বাভাবিকভাবেই। তবে এবার এমন মার খেয়েছেন যে তাঁর মাথা থেকে উইগ খুলে পড়ে যায়। এক অনুষ্ঠানে নিমন্ত্রিত ছিলেন তিনি। সেখানে তাঁকে মালা দিয়ে সম্মান জানানোর পরই এই কাণ্ড।

দিল্লির বিকাশ নগরে নাথুরাম গডসের জন্মদিন উপলক্ষে একটি আনুষ্ঠান ছিল। সেখানেই ডাকা হয় তাঁকে। যদিও পরে আয়োজকদের মধ্যে কে তাঁকে ডেকেছে তাই নিয়ে শুরু হয়ে যায় বিতর্ক। মঞ্চের সামনে থাকা এক মহিলা স্বামী ওমকে দেখামাত্রই চীৎকার করতে শুরু করেন। তাঁকে জুতো মারা হুমকিও দেন। তর্কবিতর্ক চরমে উঠলে নিজেই হাঁটা লাগান স্বামী ওম। আর তখনই আয়োজকরা এসে তাঁকে মারতে শুরু করে। প্রকাশ্যে চলে বেধড়ক মার। কোনও ক্রমে প্রাণ বাঁচিয়ে পালান তিনি।