কলকাতা: মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায় বৃহস্পতিবার সকালে এসএসকেএম হাসপাতাল পরিদর্শনে গিয়ে একেবারে হুঁশিয়ারির দিলেন আন্দোলনরত ডাক্তারদের৷ তার প্রভাবে এসএসকেএম হাসপাতালে জরুরি পরিষেবা চালু হলেও এনআরএস হাসপাতালে অবস্থান কোনও পরিবর্তন হল না৷ সেখানে উল্টে আরও কঠোর অবস্থান নেয় আন্দোলনরত জুনিয়র ডাক্তাররা। এই হাসপাতালের আন্দোলনকারীদের পক্ষ থেকে সাফ জানান হয়, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিঃশর্ত ক্ষমা না চাইলে আন্দোলন প্রত্যাহার করবেন না৷

এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এসএসকেএম হাসপাতালে যান এবং সেখানে হুমকির সুরে জানিয়েছিলেন ৪ ঘণ্টার মধ্যে কাজে যোগ দিতে হবে নইলে ওই আন্দোলনকারী জুনিয়র ডাক্তারদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। সেক্ষেত্রে তিনি আইনি ব্যবস্থা নেওয়ার বার্তাও দেন । সেখানে মুখ্যমন্ত্রী , আন্দালনকারীদের উদ্দেশ্য বলেন এরা ডাক্তার নন বহিরাগত।

এদিকে আবার এসএসকেএম-এ মুখ্যমন্ত্রীর ঘোষণার পরেই , আন্দোলনরত জুনিয়র ডাক্তাররা এনআরএস হাসপাতালে ডিডি মিটিং করেন । মুখ্যমন্ত্রীর আচরণে তারা আঘাত পায়৷ তার পরে জানিয়ে দেন,তারা যেখানে সুবিচার চাইছেন সেখানে কোনও রকম সহানভূতির বদলে মুখ্যমন্ত্রী কার্যত তাঁদের হুমকি দিচ্ছেন। আর এই হুমকির কাছে তারা মাথা নত করতে রাজি নন এবং পাল্টা দাবি করেন, মুখ্যমন্ত্রীকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে।