স্টাফ রিপোর্টার, বারাকপুর: তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পরেই দীনেশ ত্রিবেদীর সমর্থনে ব্যারাকপুরে কর্মীরা নেমে পড়লেন দেওয়াল লিখনে৷ দেশের সেরা সাংসদ হয়েছেন বারাকপুরের তৃণমূল সাংসদ দীনেশ ত্রিবেদী । তার গ্রহণযোগ্যতা প্রশ্নাতীত। গত দুবারের জয়ী সাংসদ দীনেশ ত্রিবেদীর জয় নিয়ে তাই কোন অনিশ্চয়তা দেখছেন না বারাকপুরের তৃণমূল কর্মীরা।

বারাকপুরের প্রার্থী হিসেবে ফের দীনেশ ত্রিবেদীর নাম ঘোষনা করেছেন তৃণমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। নাম ঘোষণার সঙ্গে সঙ্গেই প্রার্থীর সমর্থনে বারাকপুরে প্রচার শুরু করে দিল তৃণমূল৷ শুরু হয়ে গেল দেওয়াল লিখন।

আরও পড়ুন : বারুইপুর পুলিশের সাফল্য, ভোটের আগেই উদ্ধার প্রচুর অস্ত্র

লোকসভা ভোট ঘোষণার দুদিনের মাথায় মঙ্গলবার বিকেলে মমতা বন্দ্যোপাধ্যায় তৃণমূলের প্রার্থী তালিকা চূড়ান্ত করে নাম ঘোষণার পরেই বারাকপুর বারাসত রোডের জাফরপুর মোড় এলাকায় বারাকপুরের পুরপ্রধান উত্তম দাস তৃণমূল সমর্থকদের নিয়ে দেওয়াল লিখতে নেমে পড়লেন । দীনেশ ত্রিবেদীর নাম লিখলেন তিনি তুলি হাতে।

উত্তমবাবুর বক্তব্য, সিপিএম এবং কংগ্রেস জোট এখনও তাঁদের প্রার্থী তালিকা ঘোষণা করতে পারেনি। অপরদিকে বিজেপি এখনও ঠিক করতে পারেনি তাদের হয়ে কে প্রার্থী হবে। তিনি আশা প্রকাশ করেন দীনেশ বাবু গতবারের মতো এ বারও বিপুল ভোটে জয়যুক্ত হবেন বারাকপুর থেকে। কারণ রাজ্যের মুখ্যমন্ত্রীর উন্নয়নের স্বাদ পেয়েছেন নাগরিকরা। বিজেপির জামানত জব্দ হবে বলে জানান তিনি।