মালদহ: ভোট প্রচারে এসে স্বচ্ছতা নিয়ে প্রশ্ন তুললেন ঘাটালের তৃণমূল প্রার্থী তথা সাংসদ দীপক অধিকারী (দেব)। মালদহে দুটি লোকসভা কেন্দ্রে নির্বাচনী প্রচারে আসেন রুপালি পর্দার জনপ্রিয় অভিনেতা দেব। এদিন তিনি বুলবুলচন্ডীর সভায় সেনা মৃত্যু নিয়ে নাম না করে ফের বিজেপিকে কটাক্ষ করেন।

মালদহর বুলবুলচন্ডীতে উত্তর মালদহর প্রার্থী মৌসম নুরের হয়ে প্রচারে আসেন তিনি৷ সেখানে তিনি বলেন, যে গত পাঁচ বছরে সবচেয়ে বেশি সেনা শহিদ হয়েছেন। পাঁচ বছরে সবচেয়ে বেশি কৃষক আত্মহত্যা করেছে। স্বচ্ছ ভারত নিয়ে প্রচার হচ্ছে অথচ বিশ্বের ১৫টা শহরের মধ্যে ১৪টা অপরিচ্ছন্ন শহর৷

এছাড়াও সাংসদ বলেন, ২০১৯-এ নির্বাচনটা উন্নয়ন নিয়ে হোক। আর এই কাদা ছোঁড়াছুঁড়ি নয়৷ কাউকে ছোট করে নিজেকে বড় করা নয়। আমার মনে হয় মানুষ অনেক বেশি বোঝেন কোন প্রার্থী কোন দল বেশি কাজ করেছে। কিন্তু আজকের রাজনীতি একদমই অন্যরকম। আজকের রাজনীতি হচ্ছে চোর বলতে হবে অন্যকে ৷ ছোট করতে হবে৷ আজকের রাজনীতি এমন একটা জায়গায় চলে গিয়েছে। আজকের রাজনীতি হয়ে গিয়েছে আপনারা হিন্দু তাহলে এই দলকে ভোট দেবেন, আপনারা মুসলিম তাহলে ওই দলকে ভোট দেবেন।

তাঁর কথায়, আজকের রাজনীতি হয়ে গিয়েছে সেনাদের জন্য আমাদের ভোটটা দিন। কিন্তু গরিবদের জন্য কেউ ভাবছে না। সবাই প্রচারে ব্যস্ত মিথ্যে প্রতিশ্রুতি দিতে ব্যস্ত। হিন্দু মুসলিম ভেদাভেদ করে ব্রিটিশরা ২০০ বছর রাজত্ব করে গিয়েছে। আমরা কি আবার সেই দিকে ফিরে যাচ্ছি। আমি ভোট দেওয়ার আগে আমি হিন্দু না মুসলিম কেউ যদি আমাকে ভাবায় আমি সেই রাশে বিশ্বাস করি না। এরপর তিনি দক্ষিণ মালদহয় মোয়াজ্জেম হোসেনের সর্মথনে মানিকচকের নুরপুরে সভা করেন।