কলকাতা: ঘটনার খবর পেয়েই হাসপাতালে পৌঁছে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কথা বলছেন ডাক্তারদের সঙ্গে। হাসপাতালে উপস্থিত পুলিশ কমিশনার নিজেও। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক ক্ষোভ পুলিশমহলে।

(সর্বশেষ আপডেট 06.41)

ভোট শেষ হল, কিন্তু পরিবর্তনের রাজ্যে বদলানো না সন্ত্রাসের ছবিটা। ভোট পরবর্তী সন্ত্রাসে উত্তপ্ত গিরীশ পার্ক এলাকা। ঘটনাকে কেন্দ্র করে চলল ব্যাপক বোমাবাজি এবং গুলি। ঘটনায় গুলিবিদ্ধ কলকাতা পুলিশের এক আধিকারিক। তাঁকে গুরুতর অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, তাঁর বুকে লেগেছে। ইতিমধ্যে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যাচ্ছেন পুলিশ কমিশনার সুরজিতকর পুর কায়স্ত। হাসপাতালে উপস্থিত পুলিশের উচ্চপদস্থা আধিকারিকরা।
স্থানীয় সূত্রে খবর, ভোট শেষে গিরীশ পার্ক এলাকার সিংহী বাগান স্কুলের জটলা থামাতে যান পুলিশ আধিকারিকরা। জানা গিয়েছে, সেই সময়ে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক বচসা বেঁধেছিল। কার্যত তাই থামাতেই চান পুলিশকর্মীরা। হঠাত করেই পুলিশকে লক্ষ্য করে বোমা, গুলি ছোড়া হয় বলে অভিযোগ। বোমার স্পিনটার ছিটকে গুরুতর আহত কলকাতা পুলিশের এক আধিকারিক।
অন্যদিকে, ভোট পর্ব মিটে যেতে ফের নতুন করে উত্তেজনা ছড়ায় যাদবপুরের ১০৪ নম্বর ওয়ার্ডে। অভিযোগ, শেষমুহূর্তে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা অবাধ ছাপ্পা দেওয়ার চেষ্টা চালাচ্ছিলেন। কার্যত তা বাঁধা দিতে আক্রান্ত হন বেশ কয়েকজন বিজেপি কর্মী।

পপ্রশ্ন অনেক: একাদশ পর্ব

লকডাউনে গৃহবন্দি শিশুরা। অভিভাবকদের জন্য টিপস দিচ্ছেন মনোরোগ বিশেষজ্ঞ।