টেলিকম জগতে একের পর এক আকর্ষণীয় প্ল্যান নিয়ে এসে ক্রেতাদের আকর্ষণ করার খেলাতে মেতেছে প্রায় সব সংস্থাগুলি। প্রাথমিকভাবে জিওর পথ ধরে একের পর এক নেটওয়ার্কিং কোম্পানি নিয়ে এসেছে আকর্ষণীয় প্ল্যান। ভোডাফোন-আইডিয়া, এয়ারটেল সকলেই নিজেদের বাজার ধরে রাখার জন্য নিয়ে এসেছ আকর্ষণীয় প্ল্যান। আর এবারে ক্রেতাদের জন্য নতুন দুই প্ল্যান নিয়ে এল ভোডাফোন।

৯৯ টাকা এবং ৫৫৫ টাকার এই প্ল্যান নিয়ে এসে ক্রেতাদের অন্যান্য কোম্পানির থেকে বেশী আকর্ষণ করবে বলে মনে করছেন অনেকে। যদিও এখনও সারা দেশের জন্য এই প্ল্যান আনা হয়নি বলে জানা গিয়েছে।

৯৯ টাকার প্ল্যানে ক্রেতাদের জন্য রয়েছে আনলিমিটেড কলের সুবিধা। এছাড়াও রয়েছে প্রতিদিন ১ জিবি করে হাই স্পিড এটা ব্যবহার করার সুযোগ। সঙ্গে রয়েছে ১০০ টি করে মেসেজ করার সুযোগ। অন্যদিকে ৫৫৫ টাকার প্ল্যানে রয়েছে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। পাশাপাশি থাকছে প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা ব্যবহার করার সুযোগ। এছাড়াও রয়েছে ৭০ দিনের জন্য ১০০ টি করে মেসেজ করার সুযোগ।

আপাতত ভোডাফোনের এই ৯৯ টাকার প্ল্যান আনা হয়েছে কলকাতা, মধ্যপ্রদেশ, ছত্তিশগড়, ওডিশা, রাজস্থান সহ কয়েকটি সার্কেলের জন্য। এছাড়া ৫৫৫ টাকার প্ল্যানটি আনা হয়েছে দিল্লি, এনসিআর, এবং মুম্বই সার্কেলের জন্য। এই নতুন প্ল্যানের জন্য ক্রেতারা আরও বেশী করে ভোডাফোনের উপরে আকৃষ্ট হবে বলে মনে করা হচ্ছে।