রাশিয়া: একে তো দিনটা ছিল রবিবার, তাঁর সঙ্গে রাতের জোড়া কালবৈশাখী আপনার মন আনমনা করে দিয়েছে। সপ্তাহের প্রথম দিন বিছানা থেকে উঠতেই ইচ্ছে করছে না! সোজা ল্যাদ খাবার ওয়েদার।

এমন সময় বিছানায় শুয়ে মোবাইলটা হাতে নিয়ে যদি দেখেন স্বয়ং রাশিয়ার প্রেসিডেন্টকে আছড়ে ফেললেন এক মহিলা! ব্যাপারটা কেমন হবে বলুন তো! সিম্পলি ৪৪০ ভোল্টের কড়ক ঝটকা।

কি বিশ্বাস হচ্ছে না তো! কিন্তু এটাই সত্যি। ইতিমধ্যেই সোশ্যাল সাইটে হু হু করে ছড়িয়ে পড়েছে এই ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে, রাশিয়া প্রধান ভ্লাদিমির পুতিন তাঁর দেশের জুডো দলের সাথে নিজের পারদর্শিতা দেখাচ্ছেন। অর্থাৎ মার্শাল আর্টে তিনিও যে কম যান না তা হাতেকলমে বুঝিয়ে দিচ্ছেন। ৬৬ বছরের ব্ল্যাকবেল্ট জয়ী পুতিন জুডো পারদর্শীদের সঙ্গে লড়ছেন। ক্লাসের সবার সঙ্গে নিজের দক্ষতা ঝালাই করছেন।

ক্লাসের প্রত্যেককে এক এক করে ধরাশায়ী করছেন। এমন সময়ই কাহিনীর ক্লাইম্যাক্স, হঠাৎই দেখা গেল পুতিনকে মাথার ওপর দিয়ে তুলে আছাড় মারলেন এক মহিলা।সম্পূর্ণ ধরাশায়ী করে ফেললেন তিনি। ২০১৬’র রিও অলিম্পিকে ব্রোঞ্জ পদক জয়ী এই মহিলার নাম নাতালিয়া কুজিউতিনা।

রাশিয়ান সংবাদপত্র মস্কভস্কি কমসমলেতস’এর রিপোর্ট অনুযায়ী, নাতালিয়া মৌকা খুঁজছিলেন। ঠিক সময় মত মাথার ওপর দিয়ে তুলে আছাড় মারেন পুলিনকে। তবে পুতিন কিন্তু মোটেই রেগে যান নি, বরং নাতালিয়ার মাথায় একটা আলতো চুম্বন করেন।

এর আগে অবশ্য পুতিনের বাঘের সাথে খেলার ভিডিও, অতল সমুদ্রে ঝাঁপ দেওয়ার ভিডিও, আইস হকি খেলার ভিডিও, ঘোড় সয়ারের ভিডিও ভাইরাল হয়েছে।