আগামী ২৭ এপ্রিল ভিভো লঞ্চ করতে চলেছে Vivo V21 সিরিজের স্মার্ট ফোনটি। কোম্পানি একটি টুইট করে জানিয়েছেন মালয়েশিয়া বাজারে লঞ্চ করা হবে স্মার্ট ফোনটি। ভিভো তাদের সিরিজে Vivo V21 এবং Vivo V21e দুটি স্মার্ট ফোন লঞ্চ করতে চলেছে ।

একটি সূত্র থেকে জানাগেছে, এই একই দিনে ভারতে লঞ্চ করা হতে পারে V21 স্মার্ট ফোনটি। তবে ভারতে ভিভো সিরিজটি প্রকাশের বিষয়ে কোম্পানি তরফে কিছু উল্লেখ করা হয়নি। অন্যদিকে আবার গুগল কনসোল একটি তালিকা প্রকাশ করে উল্লেখ করেছে, ভিভো তাদের এই দুটি স্মার্ট ফোনের সঙ্গে রাখতে পারে Vivo V21 SE স্মার্ট ফোনটি।

সম্প্রতি ভিভো V21 সিরিজের পরীক্ষার সঙ্গে লঞ্চের কথা ঘোষণা করেছে। কোম্পানি মালয়েশিয়ায় আগামী ২৭ এপ্রিল সিরিজের Vivo V21 এবং Vivo V21e প্রকাশ করবে। ভিভো মালয়েশিয়া টুইটার পেজ এবং অফিশিয়াল মাইক্রো সাইটে স্মার্ট ফোন দুটির প্রকাশের কথা কর্তৃপক্ষ জানিয়েছে। মাইক্রো সাইটে Vivo V21 সিরিজের বেশ কিছু বৈশিষ্ট্য উল্লেখ করা হয়েছে ইতিমধ্যে।

Vivo V21 স্মার্ট ফোনটিতে কম আলোতে ভালো সেলফির জন্য গ্রাহকদের মিলবে ডুয়েল ফ্ল্যাশের সঙ্গে একটি 44-megapixel সেলফি ক্যামেরা। এর পাশাপাশি থাকবে দুটি 5G সংযোগের স্লট এবং ৮ জিবি র‍্যাম। অন্যদিকে Vivo V21e স্মার্ট ফোনটিতে একই বৈশিষ্ট্য নাও মিলতে পারে গ্রাহকদের।

ভিভো তাদের আসন্ন Vivo V21 স্মার্ট ফোন বাজারে আনতে চলেছে slimmest 5G হিসেবে। এছাড়াও থাকছে একটি 64-megapixel প্রাইমারি রিয়ার সেন্সারের সঙ্গে Optical Image Stabalisation এর ব্যবস্থা। উভয় সিরিজের স্মার্ট ফোনে একই ক্যামেরা সেটআপ মিলবে কিনা তা স্পষ্ট নয়।

মানিকন্ট্রোল সিটিং ইন্ডাস্ট্রি একটি রিপোর্টে উল্লেখ করেছে Vivo V21 স্মার্ট ফোনটি ২৭ এপ্রিল মালয়েশিয়ার বাজারে প্রকাশ করার দিন ভারতেও প্রকাশ করা হবে। এর পাশাপাশি এই সুত্র আরও উল্লেখ করে বলে আগামী দিনে ভিভো এই সিরিজের বাকি স্মার্ট ফোনগুলি লঞ্চ করবে দেশে। অনুমান করা হচ্ছে ভারতে এই স্মার্ট ফোনের দাম রাখা হতে পারে ২৫,০০০ টাকা।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.