মুম্বই:  দীর্ঘ প্রতীক্ষার অবসান। ৪ জানুয়ারী ভারতের বাজারে আসল vivo s1 pro। ভারতীয় ক্রেতাদের কাছে vivo বরাবর নিজেদের জায়গা করে এসেছে দাম এবং পরিষেবার মধ্য দিয়ে। পকেট সাধ্য দামে নিত্যনতুন প্রযুক্তি সম্বলিত ফোন এনে ক্রেতাদের চমক এর আগেও vivo দিয়েছে। আর এবারে তাঁরা ভারতের ক্রেতাদের জন্য আনল এই নতুন উপহার।

এমনিতেই এই ফোনের অন্যতম আকর্ষণ quad rear camera set up. এতে রয়েছে হীরে আকৃতির মডিউল। যদিও এই চীনা কোম্পানি ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে তাঁদের এই নতুন ফোনে রয়েছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

এই ফোনে থাকছে ওয়াটারড্রপ নচ। এছাড়াও থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়াও থাকছে ৬.৩৯ ইঞ্চি ফুল এইচ ডি ডিসপ্লে। সঙ্গে থাকছে ৪৫০০ এমএএইচ ব্যাটারি। অনুমান করা হচ্ছে ভারতের বাজারে এই ফোনের দাম খুব একটা বেশী হবে না। কেননা অধিকাংশ মধ্যবিত্ত ক্রেতাদের কাছে যেহেতু এই ফোন বেশ জনপ্রিয় সেই কারণেই দামের বিষয়টি খেয়াল রাখবে কতৃপক্ষ। আর মোবাইল প্রেমীরাও যে এই ফোন কেনার জন্য অপেক্ষা করা শুরু করবে তা বলার অপেক্ষা রাখে না। এই ফোনের আরও একটি বিষয় হল ডায়মন্ড আকৃতির ক্যামেরা সেট আপ রয়েছে এই ফোনের ব্যাকে।

এই ফোনে রয়েছে অ্যান্ড্রয়েড পাই৷ এছাড়াও রয়েছে os 9.2 skin. যার ফলে মনে করা হচ্ছে এই ফোনের সফটওয়্যার অন্যান্য ফোনের থেকে অপেক্ষাকৃত যথেষ্ট উন্নত হবে।