উৎসবের সময় বেড়াতে যাওয়ার কথা ভাবেন না এমন মানুষ খুব কমই আছেন। দীপাবলির ছুটিতে যদি হাতের নাগালে বিদেশ ভ্রমণ করতে চান তাহলে অবশ্যই আপনার নজর কাড়বে এই অফার। ভিস্তারা দিচ্ছে বিদেশ ভ্রমনের জন্য বড় অফার। এখনই যদি বাইরে যাওয়ার প্ল্যান থাকে তাহলে কম খরচে এবং পকেট-ফ্রেন্ডলি দামে টিকিট কাটার সুযোগ নিয়ে এসেছে ভিস্তারার ফ্ল্যাশ সেল।

ভিস্তারার এই ফ্ল্যাশ সেল চলবে ৭২ ঘণ্টা। এই এয়ারলাইন সংস্থা ইন্টারন্যাশনাল ফ্লাইয়ারসদের জন্য অল-ইনক্লুসিভ ফ্লাইট টিকিটের দাম শুরু হচ্ছে ১৪,৪৯৯ টাকা থেকে। এই সেল শুরু হচ্ছে অক্টোবরের ২১ তারিখ থেকে অক্টোবর মাসের ২৩ তারিখ রাত ১২টা পর্যন্ত। এই সেল শুধুমাত্র প্রযোজ্য হবে যারা অক্টোবর মাসের ২৮ তারিখ থেকে ২০২০ সালের ৩১ মার্চ পর্যন্ত।

এয়ারলাইন সংস্থা জানিয়েছে, বুকিং করার জন্য অন্ততপক্ষে সাতদিন আগে টিকিট কিনতে হবে। ইকোনমি ক্লাস, প্রিমিয়াম ইকোনমি ক্লাস এবং বিজনেস ক্লাসে যাওয়া-আসার ক্ষেত্রে এই অফার পাওয়া যাবে। মুম্বই এবং দিল্লি বিমানবন্দর থেকে ব্যাংকক, সিঙ্গাপুর এবং দুবাই যাওয়ার জন্য এই টিকিটে যাত্রা করা যাবে। ইকোনমি ক্লাসে মুম্বই থেকে দুবাই যাওয়ার সবচেয়ে কম ভাড়া ১৪,৪৯৯ টাকা।

ভিস্তারার এই ফ্ল্যাশ সেলে, ইকোনমি ক্লাসে দিল্লি থেকে ব্যাংকক যাওয়ার ভাড়া ১৫,১৯৯ টাকা। ইকোনমি ক্লাসে মুম্বই থেকে সিঙ্গাপুর যাওয়ার ভাড়া ১৭,৯৯৯ টাকা। দিল্লি থেকে সিঙ্গাপুর যাওয়ার জন্য সবচেয়ে কম ভাড়া ১৮,৯৯৯ টাকা।

টিকিটের দামের তালিকা: