মুম্বই: লকডাউনের মাঝে একাধিকবার বিরুষ্কা’র সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্টে কোহলি-অনুষ্কার মধ্যমনি হয়ে নজর কেড়েছিল ব্রুনো। বুধবার মৃত্যু হয়েছে বিরুষ্কা’র সেই পোষ্য সারমেয় ব্রুনোর। সোশ্যাল মিডিয়া পোস্টে ব্রুনোর সঙ্গে তোলা পুরনো ছবি পোস্ট করে তাঁর মৃত্যুর খবর অনুরাগীদের জানালেন বিরাট-অনুষ্কা দু’জনেই।

গত ১১ বছর ধরে প্রিয় সঙ্গী ব্রুনোর মৃত্যুতে আবেগঘন কোহলি সোশ্যাল মিডিয়ায় ব্রুনোর পুরনো একটি ছবি পোস্ট করেন। ক্যাপশন হিসেবে ভারত অধিনায়ক লেখেন, ‘শান্তিয়ে ঘুমোও আমার ব্রুনো। গত ১১ বছর ধরে তুমি আমাদের জীবনের সঙ্গে জুড়ে ছিলে। কিন্তু তোমার সঙ্গে আজীবনের একটা যোগসূত্র তৈরি হয়ে গিয়েছিল। আজ তুমি আরও ভালো জায়গায় চলে গেলে। ঈশ্বর ওর আত্মাকে শান্তি দিও।’

ব্রুনোকে হারিয়ে শোকার্ত বিরাট পত্নী অনুষ্কাও। তিনজনের একত্রে তোলা একটি সেলফি এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অনুষ্কা। ক্যাপশনে ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি লেখেন, ‘ব্রুনো তুমি শান্তিতে ঘুমোও।’ সঙ্গে একটি হার্টের ইমোজি পোস্ট করেন অভিনেত্রী। লকডাউনে ইদানিং বেশ ফুরফুরে মেজাজেই পাওয়া যাচ্ছিল বিরুষ্কা’কে। প্রিয় পোষ্যের হঠাৎ মৃত্যুতে দু’জনেই স্বাভাবিকভাবে বেশ ভেঙে পড়েছেন।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে জাতীয় দলের সতীর্থ চেতেশ্বর পূজারার সঙ্গে খুনসুটিতে মাতেন কোহলি। দ্বিতীয় স্লিপে দাঁড়িয়ে এক হাতে তাঁর একটি দুর্দান্ত ক্যাচের ছবি পোস্ট করেন কোহলি। ছবিতে প্রথম স্লিপে দেখা যাচ্ছে পূজারাকে। ছবির ক্যাপশন হিসেবে বিরাট লেখেন, ‘লকডাউনের পর প্রথম সেশনটা এমনই হবে। আশা করি তুমিও এমন বলের জন্য ঝাঁপাবে পুজ্জি।’

পূজারাও মজার ছলে পালটা দেন কোহলিকে। কোহলিকে পূজারা বলেন, ‘হ্যাঁ ক্যাপ্টেন আমি নিশ্চয় ঝাঁপাবো। তবে এক্ষেত্রে আমার ক্যাচটা লুফতে দু’হাত লাগবে।’ এছাড়া সম্প্রতি ফ্র্যাঞ্চাইজি লিগের সতীর্থ এবি ডি’ভিলিয়ার্সের সঙ্গে যৌথ উদ্যোগে ২০১৬ আইপিএলের বিশেষ একটি ম্যাচের ব্যাট-গ্লাভস নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছেন কোহলি।

কলকাতার 'গলি বয়'-এর বিশ্ব জয়ের গল্প