নয়াদিল্লি: আন্তর্জাতিক সার্কিটে বাইশ গজে দিনকয়েকের বিশ্রাম। নতুন বছরের শুরুতে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজের আগে তাই স্বল্প সুযোগ হাতছাড়া করতে চাননি ভারত অধিনায়ক বিরাট কোহলি। বছরের শেষটা বেটার হাফ অনুষ্কার সঙ্গে কোহলি বেড়িয়ে পড়েছেন ঘুরতে। সুইজারল্যান্ডের স্টাডে তাঁদের সময় কাটানোর কিছু মুহূর্তের ছবি বিরাট সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন আগেই। আর এবার সুইজারল্যান্ড ট্যুরে বীরুষ্কার সঙ্গে হঠাৎ দেখা সিলভার স্ক্রিনে অনুষ্কার হিরো বরুন ধাওয়ানের।

স্টাডের বরফ ঘেরা পাহাড়ে সম্প্রতি বিরাট-অনুষ্কার সঙ্গে দেখা হয়ে গেল বরুন ধাওয়ান ও তাঁর গার্লফ্রেন্ড নাতাশা দালালের। ঘটনাক্রমে বর্ষশেষটা গার্লফ্রেন্ডের সঙ্গে সুইজারল্যান্ডে কাটাচ্ছেন বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক বরুন। বিদেশ সফরে গিয়ে এমন একটা মুহূর্ত হাতছাড়া করার পক্ষপাতী ছিলেন না চারজনের কেউই। অপ্রত্যাশিতভাবে এমন দেখা হওয়ার একটা মুহূর্ত ক্যামেরাবন্দি করলেন চারজন। জমিয়ে তোলা সেই গ্রুপফি (ইন্টারনেটের ভাষায়) সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ডেভিড ধাওয়ান পুত্র।

ক্যাপশন হিসেবে বরুণ লেখেন, ‘মাউন্টেন কে দোস্ত।’ অর্থাৎ ‘পাহাড়ের বন্ধু।’ ছবির মত সুন্দর বরফ ঘেরা সুইজারল্যান্ডের পাহাড়ে চার বন্ধুর এই গ্রুপফি ইন্টারনেটে দারুণ সাড়া ফেলল। উল্লেখ্য, ২০১৮ ‘সুই ধাগা’ ছবিতে বরুন-অনুষ্কার কেমিষ্ট্রি মনে ধরেছিল সেনেপ্রেমীদের। বক্স অফিসেও মোটামুটি সাফল্য পেয়েছিল ছবিটি। এবার বিরাটের সঙ্গে ঘুরতে ঘুরতে পর্দায় তাঁর নায়ক ও তাঁর গার্লফ্রেন্ডের সঙ্গে ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডির ছবি বেশ মনে ধরেছে নেটিজেনদের। ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করলেন অনুষ্কা নিজেও। ক্যাপশন হিসেবে লিখলেন, ‘স্টাড’। ছবিতে নজর কেড়েছেন নাতাশা দালালও।

বরফে ঘেরা সুইজারল্যান্ডের স্টাডে একটি পার্বত্য অঞ্চলে তাঁদের হলিডে’র ছবি সোশ্যাল মিডিয়াতে দিনদুয়েক আগে পোস্ট করেছিলেন কোহলি। ক্রিসমাসও দুজনে সেখানে কাটিয়েছেন বলেই জানা গিয়েছে। আগামী ৫ জানুয়ারি শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের প্রথম টি-২০ ম্যাচ। দলের সঙ্গে যোগ দিতে কবে দেশে ফিরবেন কোহলি তা যদিও জানা যায়নি। তবে বাইশ গজকে কিছুটা পাশ কাটিয়ে সস্ত্রীক বিরাট যে বর্ষশেষের আনন্দে পুরোপুরি মশগুল তা আর বলার অপেক্ষা রাখে না। সঙ্গী হিসেবে বরুন-নাতাশা যে সেই আনন্দ কয়েকগুণ বাড়িয়ে দিলেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

নতুন বছরে মুক্তি পাচ্ছে বরুনের নতুন ছবি ‘স্ট্রীট ড্যান্সার থ্রিডি’। বিপরীতে শ্রদ্ধা কাপুর। রেমো ডি’সুজার পরিচালনায় বরুনের নতুন ছবি মুক্তি পাচ্ছে আগামী ২৪ জানুয়ারি।