নয়াদিল্লি: বাবা বিখ্যাত ক্রিকেটার৷ এবার ছেলেও বিখ্যাত হয়ে গেলেন৷ তবে ক্রিকেট খেলার জন্য নয়, অন্য একটি কারণে! কারণটা অবশ্য ক্রিকেটীয়৷ টিম ইন্ডিয়ার প্রাক্তন মারকাটারি ওপেনার বীরেন্দ্র সেহবাগের ছেলে আর্যবীর এক ক্রিকেটারের ছবি এঁকেছেন, এবং সেই ছবি এখন ইন্টারনেটে ভাইরাল৷ এই ভাইরালের দায়িত্বটা অবশ্য নিয়েছেন সেহবাগ স্বয়ং৷ যাঁর ছবি এঁকেছেন তিনি আর কেউ নন, টিম ইন্ডিয়ার সদ্য প্রাক্তন হওয়া অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি!

একটা সময় বিশ্ব ক্রিকেটে ক্রিকেটে দাপিয়েছেন বীরেন্দ্র সেহবাগ। বিপক্ষ বোলারদের কাছে ছিলেন ত্রাস। টেস্ট হোক, এক দিনের ক্রিকেট বা টি–টোয়েন্টি, সব ফরম্যাটের ক্রিকেটেই তিনি ছিলেন সমান আক্রমণাত্মক। তাঁর দুই ছেলেরও ক্রিকেটের প্রতি রয়েছে দারুণ আগ্রহ। বিশেষ করে বড় ছেলে আর্যবীর তো ধোনির দারুণ ভক্ত। তাই ধোনির ব্যাটিং স্টাইল নকল করে একটি পেন্সিল স্কেচ করেছে আর্যবীর৷ আর সেই ছবি টুইটারে একটি ছবি পোস্ট করেছেন বীরু। যেখানে দেখা যাচ্ছে ধোনি পুল শট মারছেন। সেহবাগ টুইটে লিখেছেন, ‘ছবিটি এঁকেছে আমার বড় ছেলে আর্যবীর। ও ধোনির খুব ভক্ত। আক্রমণাত্মক ধোনিকে ভীষণ পছন্দ আর্যবীরের।’ পরের টুইটেই বীরুর লিখছেন, ‘মাহি মার রহা হ্যায়’। ধোনির বায়োপিকের বিখ্যাত ‘ডায়লগ’ ছিল এটি।

#Today on Twitter, Sehwag shared a sketch made by his elder son Aaryavir and it was of none other than Mahendra Singh Dhoni. Sehwag couldn’t help.