মুম্বই: আমাজন প্রাইমের ওয়েব সিরিজ পাতাল লোক-এ অনুমতি ছাড়া ছবি ব্যবহার করায় প্রযোজক অনুষ্কা শর্মার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন বিজেপি বিধায়ক নন্দকিশোর গুরজার। এবার ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন বিরাট কোহলির কাছে স্ত্রী অনুষ্কা শর্মাকে ডিভোর্স দেওয়ার আবেদন করলেন তিনি। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে এই কথা বলেছেন নন্দকিশোর।

নিউজরুম পোস্টের ভিডিওয় তিনি বলছেন, বিরাট কোহলি একজন দেশ ভক্ত। তিনি দেশের জন্য খেলেন। অনুষ্কাকে ডিভোর্স দেওয়া উচিত ওঁর।

নন্দকিশোরের দাবি, ওয়েব সিরিজে তাঁকে নেতিবাচক ভাবে দেখানো হয়েছে এবং সাম্প্রদায়িকতা প্রোমোট করা হয়েছে। এই ওয়েব সিরিজকে আমাজন প্রাইম থেকে নিষিদ্ধ করারও দাবি করেছেন তিনি। তাঁর মতে পাতাল লোক বিজেপির ভাবমূর্তি নষ্ট করেছে এবং এটি একটি ভারত বিরোধী সিরিজ।

আমাজন প্রাইমের ওয়েব সিরিজ পাতাল লোক-এ একটি দৃশ্য রয়েছে যেখানে ২০১৮ সালে গাজিয়াবাদের ইউপি গেট উদ্বোধনের ছবি ব্যবহার করা হয়েছে। সেই ছবিতেই রয়েছেন নন্দকিশোর গুরজার। সঙ্গে নন্দকিশোর

ছাড়াও রয়েছে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথেরও ছবি। কিন্তু বিনা অনুমতিতে ছবি ব্যবহার করায় অভিযোগ দায়ের করেছেন বিজেপি বিধায়ক।

নন্দকিশোরের আরও দাবি, এই ওয়েবসিরিজে হিন্দু সনাতন ধর্ম নিয়ে ভুল বার্তা দেওয়া হয়েছে। আর তার জন্য অনুষ্কার বিরুদ্ধে আইনি পদক্ষেপের দাবি করেছেন তিনি। এছাড়াও তাঁর অভিযোগএই ওয়েবসিরিজে

পাকিস্তানকে অন্য ভাবে তুলে ধরা হয়েছে। সন্ত্রাসমুক্ত পাকিস্তান দেখানোর অভিযোগ করেছেন তিনি। আর তাই শীঘ্রই পাতাল লোককে নিষিদ্ধ করার দাবি করেছেন তিনি।

প্রসঙ্গত, ওয়েব সিরিজে অভিনয় করেছেন কলকাতার দুই অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় ও অনিন্দিতা বোস। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্র গুলিতে রয়েছেন, নীরজ কবি, জয়দীপ আহলওয়াত, ইশোয়াক সিং, গুল পানাগ প্রমুখ।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব 'দশভূজা'য় মুখোমুখি ঝুলন গোস্বামী।