জর্জটাউন: মাঠ হোক বা মাঠের বাইরে, শিরোনামে থাকতে পছন্দ করেন বরাবর। বিশ্বকাপ পরবর্তী ক্যারিবিয়ান সফরের মাঝে কখনও জিম সেশনের ভিডিও শেয়ার করে, আবার কখনও সহধর্মিনীর সঙ্গে পুরী শপে গিয়ে ছবি পোস্ট করে ভাইরাল বিরাট কোহলি। ছায়াসঙ্গী অনুষ্কার সঙ্গে যেখানেই ঘুরতে যাচ্ছেন, সোশ্যাল মিডিয়ার অনুরাগীদের সঙ্গে শেয়ার করছেন সেখানকার ছবি।

তবে বৃহস্পতিবার মাঠে থেকেও কোহলি ভাইরাল হলেন খেলা বহির্ভূত কারণে। বৃষ্টি-বিঘ্নিত জর্জটাউনে প্রথম ওয়ান ডে চলাকালীন বাইশ গজেই ডিজে’র তালে কোমর দোলালেন বিরাট কোহলি। সঙ্গী বিপক্ষ ওপেনার ক্রিস গেইল। ম্যাচ শুরুর আগে থেকেই এদিন বৃষ্টির লুকোচুরি শুরু হয় গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে। নির্ধারিত সময়ের প্রায় ঘন্টাদুয়েক পর খেলা শুরু হলেও ফের বাধ সাধে বৃষ্টি। বাইশ গজের লড়াই বৃষ্টির কারণে ব্যাহত হলেও গ্যালারিতে একটুও ফিকে হয়নি ক্যালিপসো মূর্ছনা।

আরও পড়ুন: মাঠেই কেক কেটে উইলিয়ামসনের জন্মদিন পালন শ্রীলঙ্কান ফ্যানেদের

গ্যালারির মিউজিকের সঙ্গে বৃষ্টিবিঘ্নিত ম্যাচের মাঝে হঠাতই ক্যালিপসো ডান্সে মেতে ওঠেন ভারতীয় ক্রিকেটের পোস্টার বয়। তাঁকে যোগ্য সঙ্গত করেন আইপিএলে ব্যাঙ্গালোর ফ্র্যাঞ্চাইজিতে তাঁর একদা সতীর্থ গেইল। এর আগে একাধিক ক্ষেত্রে বিরাট-গেইলকে দেখা গিয়েছে একইসঙ্গে ডান্স স্টেপ করতে। উল্লেখযোগ্যভাবে বিরাট-গেইলের সঙ্গে এদিন গ্যালারির ডিজে’র তালে কোমর নাচান এক গ্রাউন্ডসম্যানও। ইন্টারনেটে বিরাট-গেইলের ডান্স স্টেপের সেই ছবি ছড়িয়ে পড়তেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল। পাশে দাঁড়িয়ে অধিনায়কের নাচ তারিয়ে তারিয়ে উপভোগ করলেন সতীর্থরাও।

আরও পড়ুন: স্বাধীনতা দিবসে লাদাখে জাতীয় পতাকা উত্তোলন করবেন ধোনি

বৃষ্টির জন্য দেরিতে খেলা শুরু হওয়ায় এদিন ওভার সংখ্যা কমে দাঁড়ায় ৪৩। প্রথম ওয়ান ডে ম্যাচে দলে ফিরলেন রোহিত শর্মা। টি-২০ সিরিজের শেষ ম্যাচে ‘হিটম্যান’-ক বিশ্রাম দিয়েছিল ভারতীয় থিঙ্কট্যাঙ্ক। ফলে গায়ানায় শেষ টি-২০ ম্যাচে শিখর ধাওয়ানের সঙ্গে ভারতীয় ইনিংস শুরু করেছিলেন লোকেশ রাহুল। কিন্তু ওয়ান ডে সিরিজের প্রথম ম্যাচেই সেই ধাওয়ান-রোহিত জুটির উপর ভরসা রাখল কোহলি অ্যান্ড কোং।

বিশ্বকাপের পর ফের ‘মেন ইন ব্লু’ জার্সিতে মাঠে নামলেন কেদার যাদব, মহম্মদ শামি ও কুলদীপ যাদব। কারণ টি-২০ সিরিজের দলে ছিলেন না কেদার, শামি ও কুলদীপ। এছাড়া এদিন দলে এসেছেন শ্রেয়স আইয়ার। বিশ্বকাপর পর প্রথম ওয়ান ডে খেলতে নামল কোহলি অ্যান্ড কোং।