কলকাতাঃ  বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে শুধুই বন্ধুত্ব নাকি গভীর প্রেম? এই নিয়ে কার্যত মগ্ন গোটা রাজ্য-রাজনীতি। সুযোগ পেলেই প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের পরকীয়া নিয়ে শুরু হয়ে যাচ্ছে আলোচনা। মেয়ত পদ সহ একাধিক মন্ত্রীত্ব থেকে ইতিমধ্যে ইস্তফা দিয়েছেন তিনি। আর তাঁর এই সিদ্ধান্তের পরেই বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর মেলামেশি নিয়ে আলোচনায় অন্য মাত্রা যোগ হয়েছে। আর এরই মধ্যে ফাঁস হয়েছে একটি ভিডিও।

পড়ুন আরও- শোভনকে মোদীর দলে আহ্বান রাজ্য বিজেপি সভাপতির

যেখানে দেখা যাচ্ছে নিরাপত্তার ঘেরাটোপে শহরের এক বিপণিতে শাড়ি কিনতে ব্যস্ত শোভন চট্টোপাধ্যায়। তাঁর সঙ্গী অবশ্যই বৈশাখী বন্দ্যোপাধ্যায়। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ফাঁস হতেই সঙ্গে সঙ্গে তা ভাইরাল হতে বেশি সময় নেয়নি। এই ওয়াল থেকে অন্যের ওয়ালে ক্রমশ ছড়িয়ে পড়ছে সেই ভিডিও-

পড়ুন আরও- গঙ্গাকুটিরে শোভন-বৈশাখীকে হাতেনাতে ধরেন ছেলের বন্ধুরা’

দেখুন সেই ভিডিও-

ফাঁস হওয়া ভিডিও কে বা কোন দোকানে তোলা হয়েছে তা এখনও জানা যায়নি। যেখানে স্পষ্ট দেখা যাচ্ছে শাড়ির দোকানে দাঁড়িয়ে রয়েছেন প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। আর তার চারপাশে রয়েছেন নিরাপত্তাকর্মীরা। আর ঠিক মেয়রের পাশেই রয়েছেন বৈশাখী। যিনি কিনা শাড়ি কিনতেই ব্যস্ত। ভিডিওতে আরও দেখা যাচ্ছে যে শাড়ি পছন্দ হওয়ার পর বৈশাখী তাঁর ব্যাগ থেকে টাকা বের করে দিচ্ছেন। যদিও শাড়ি পছন্দ করে দেওয়া কিংবা টাকা দেওয়াতে প্রাক্তন মেয়রের কোনও হাত নেই…!!!

এই ভিডিও প্রকাশ্যে আসতেই শোভনবাবুর সঙ্গে বৈশাখীর প্রেম না বন্ধুত্ব তা কিন্তু আলাদা মাত্রা পেয়েছে। এমনকি সোশ্যাল মিডিয়াতেও চর্চা কম হচ্ছে না।

ভাইরাল হওয়া ভিডিও যাচাই করে দেখেনি kolkata24x7