মুম্বই: কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘কলঙ্ক’। সেখানে ফার্স্ট ক্লাস গানে নাচতে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। এরই মধ্যে ভাইরাল সেই কিয়ারা। আয়নার সামনে দাঁড়িয়ে নিজের চুল কাটলেন নিজেই।

সোশ্যাল মিডিয়ায় নিজের চুল কাটার ভিডিও পোস্ট করে ভাইরাল বলিউডের এই উঠতি তারকা কিয়ারা আদবানী। সোশ্যাল মিডিয়ায় হু হু করে ছড়িয়ে পড়ছে সেই ভিডিও। তাই আপাতত শিরোনামে এই নায়িকা। ভিডিওতে দেখা যায়, র‍্যাপ করতে করতে কাঁচি হাতে নিয়ে ঘচঘচ করে নিজের চুল কেটে ফেললেন অভিনেত্রী।

যা দেখে চমকে গিয়েছেন ভক্তরা। নায়িকারা যখন নিজেদের রূপ বা চুলের প্রত এত যত্ন নেন, সেখানে কিয়ারা কেন বেপরোয়াভাবে নিজের চুল কাটছেন? র‍্যাপ করতে করতে কিয়ারা জানান তার ব্যস্ত শিডিউল ও জীবনের কথা। সে কারণে নাকি চুলের পর্যাপ্ত যত্ন নিতে পারছেন না তিনি।

ভিডিও শেয়ার করে ক্যাপশনে কিয়ারা নিজেই জানিয়েছেন সে কথা। লিখেছেন, ‘চুল কেটে ফেলতেই হতো। অনেকদিন ধরে চুলের যত্ন নিচ্ছি না। তাই কেটে ফেলাই সেরা সমাধান।’

নায়িকার এমন ভিডিও দেখে নেটিজেনরা তাঁরও প্রশংসা করেছেন। নায়িকার নতুন লুক কেমন হল, তা দেখতে চাইছেন অনেকেই। অনেকে আবার বুঝতেই পারছেন না যে তিনি সত্যিই চুলগুলো কেটে ফেললেন?

কিয়ারা অবশ্য জানিয়েছেন, যে এত তাপে আর স্টাইলিংয়ের জন্য ব্যবহার করা প্রোডাক্টে তাঁর চুল নষ্ট হয়ে যাচ্ছে। তাই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

কিয়ারার ওই ভিডিও কয়েক ঘণ্টার মধ্যে লক্ষাধিক ভিউ ছাড়িয়েছে। তিনি আপাতত ব্যস্ত শাহিদ কাপুরের সঙ্গে ‘কবীর সিং’ ছবির শুটিং নিয়ে। এরপর কারিনা কাপুর, দিবজিৎ দোসাঞ্জ ও অক্ষয় কুমারের সঙ্গে ‘গুড নিউজ’-এর কাজ শুরু করবেন তিনি।