প্রদ্যুত দাস, জলপাইগুড়ি: দীর্ঘ দিনের সমস্যা জলপাইগুড়ি পুরসভার উত্তর রায়কত পাড়ার ২ নং ওয়ার্ডের হিন্দি স্কুল সংলগ্ন এলাকার রাস্তার৷ একটু বৃষ্টি হলেই জল জমে যায়৷ নিকাশি নালার অবস্থা বেহাল৷ নেই পাকা রাস্তা৷ নেই পানীয় জলের ব্যবস্থা। স্থানীয় বাসিন্দারা পুর কর্তৃপক্ষের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে বিক্ষোভ দেখান।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দীর্ঘদিন ধরে বেহাল রাস্তার পরিস্থিতি নিয়ে স্থানীয় কাউন্সিলরের কাছে গিয়ে অভিযোগ করে স্বত্বেও কোন সুরাহা মেলেনি। বর্ষার সময় পরিস্থিতি এমনই হয়ে যায় যে রাস্তায় চলার অযোগ্য হয়ে পড়ে। দূর থেকে পানীয় জল আনতে হয়। অনেক বার কাউন্সিলরকে বলা সত্ত্বেও এখন পর্যন্ত কোন সুরাহা হয়নি। আমরা সবকিছুতে থেকেই বঞ্চিত।

এদিন সংবাদ মাধ্যমের কাছে পেয়ে এলাকাবাসীর ক্ষোভ উগরে দেন৷ তাঁদের দাবি অবিলম্বে সমস্যা সমাধান করতে হবে৷ না হলে তাঁরা হুঁশিয়ার দেন পরবর্তীতে বৃহত্তর আন্দোলনে সামিল হবেন৷ টুম্পা রজত বলেন, আমাদের ওয়ার্ডে কোন কাজ হয়নি। রাস্তা নেই, পানীয় জলের ব্যবস্থা নেই।

রাস্তা না থাকায় আমাদের ছোট ছোট বাচ্চাদের স্কুলের যাতায়াতে সমস্যা হয়। আমাদেরও যাতায়াতে সমস্যা হয়৷ আমরা এই বিষয়ে কাউন্সিলরের কাছে জানিয়েছি। তিনি আশ্বাস দিলেও এখনও পর্যন্ত কাজ হয়নি। আমাদের এই ওয়ার্ডে থেকে অন্যান্য ওয়ার্ডে রাস্তা দেখলে আমাদের মনে ক্ষোভ জন্মায়। সবাই পাচ্ছে কিন্তু আমরা বঞ্চিত রয়েছি।

২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দূর্বা বন্দোপাধ্যায় বলেন, আমার ওয়ার্ডের বহু সমস্যা রয়েছে। আমরা কিছু করেছি৷ আরও কাজ করার চেষ্টায় আছি।