কলকাতা:  বীরভূমের মহম্মদবাজার ডেভেলপমেন্ট ব্লকের তরফ থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রার্থীদের চুক্তি ভিত্তিতে নিয়োগ করা হবে। এক বছরের চুক্তির ভিত্তিতে এই নিয়োগ করা হবে। পরবর্তীকালে প্রার্থীদের কর্মদক্ষতা বিচার করে মেয়াদ বাড়ানো হতে পারে। আগ্রহী প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্র নির্দিষ্ট অফিসে পাঠানোর জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

শূন্যপদ-১ টি, শিক্ষাগত যোগ্যতা-  ১. প্রার্থীদের মাধ্যমিক পাস করতে হবে ২. কমপক্ষে ৬ মাসের একটি কম্পিউটার অ্যাপ্লিকেশনের কোর্স করতে হবে৷ ৩. কাজের অভিজ্ঞতা থাকতে হবে ৪. প্রার্থীদের ওই এলাকার বাসিন্দা হতে হবে। বয়সসীমা- ১৮ বছর থেকে ৪০ বছরের মধ্যে প্রার্থীর বয়স হতে হবে।  বেতনক্রম- ১০,০০০ প্রতিমাসে

তফসিলি জাতি ও উপজাতিদের ক্ষেত্রে ৫ বছর এবং অনগ্রসর শ্রেনীর প্রার্থীদের ক্ষেত্রে ৩ বছরের ছাড় দেওয়া হবে।

প্রার্থীদের মাধ্যমিকে প্রাপ্ত নম্বর , ইন্টারভিউ এবং কম্পিউটারের পরীক্ষার মাধ্যমে বাছাই করা হবে। আগ্রহী প্রার্থীদের www.birbhum.gov.ইন এই ওয়েবসাইটে চোখ রাখতে বলা হচ্ছে। প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্র The Block Development Officer and Programme Officer, MGNREGS, Md. Bazar Development Block, Vill. Patelnagar, P.O. Md. Bazar (T.S), P.S. Md. Bazar, Dist. Birbhum, Pin- 731132 ঠিকানাতে পাঠাতে হবে।