কলকাতা: ঠিকই শুনেছেন সত্যি নিখোঁজ বিক্রম।  বৃহস্পতিবার শহরের একটি মলে হয়ে গেল বিক্রম চট্টোপাধ্যায় অভিনীত ‘খোঁজ’ ছবির প্রিমিয়ার। কিন্তু সেই অনুষ্ঠানে বহু টলি তারকা এবং বিক্রমের অনেক ঘনিষ্ঠরা উপস্থিত থাকলেও উপস্থিত ছিলেন না বিক্রম।

ছবিতে পুলিশের চরিত্রে অভিনয় করেছেন বিক্রম।  তাঁকে এক মহিলার খোঁজ চালাতে দেখা যাবে।  আর সেই বিক্রমই বাস্তবে নিখোঁজ হয়ে গেলেন, গতকাল বারংবার বিক্রমের খোঁজ করা হলেও মুখ খোলেননি কেউই।

তবে ছবিটি কতটা বাণিজ্যিক সাফল্য পাবে তা নিয়ে পরিচালক থেকে বিক্রমের ঘনিষ্ঠেরা সকলেই চিন্তিত।  অনেকেই বলছেন, সাম্প্রতিক ঘটনা নেতিবাচক প্রভাব ফেলতে পারে ছবিটির।

তবে ৯ টি পুরস্কার প্রাপ্ত ছবিটির এমন হাল হবে তেমনটা কেউই আসা করেননি।  যদি বিক্রমের এমন ঘটনা না ঘটতো তবে ছবিটির সাফল্য নিয়ে এতটা ডাউট থাকত ? Kolkata 24×7 এর এই প্রস্নের উত্তরে তিনি জানান এখনও ছবিটি নিয়ে কোন ডাউট নেই। অবশ্যই ছবিটি সকলের ভাল লাগবে কারণ ছবিটি ৯ টি পুরস্কার পেয়েছে। প্রচার ও হয়েছে জোর কদমে।

দ্বিতীয়ত, ছবিটির মুক্তি ২৬ মে হওয়ার কথা ছিল কিন্তু পিছিয়ে গেল কেন ? সে প্রশ্নের উত্তর তিনি এড়িয়ে গেছেন। শেষে জানান বিক্রাম থাকলে ভাল হত অবশ্যই মিস করছেন তাকে।

পপ্রশ্ন অনেক: চতুর্থ পর্ব

বর্ণ বৈষম্য নিয়ে যে প্রশ্ন, তার সমাধান কী শুধুই মাঝে মাঝে কিছু প্রতিবাদ