স্টাফ রিপোর্টার, কলকাতা: ঠিক যেন ছোটগল্পের কাহিনী। শেষ হয়েও শেষ হচ্ছে না। ফের পুলিশের মুখোমুখি হতে হল অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়কে। তবে এবার অভিযুক্ত হিসেবে নয় অভিযোগকারী হিসেবে সামনে অভিনেতা।

সোশ্যাল মিডিয়ায় তারকা ব্যক্তিদের ফেক অ্যাকাউন্ট নিয়ে জল ঘোলা হয়েছে বহুবার। সেই তালিকায় এবার নাম উঠে এল অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের। যদিও কিছুদিন আগেও শিরোনামে এসেছিলেন এই চলচ্চিত্র তারকা। এক ভয়াবহ গাড়ি দুর্ঘটনা প্রাণ কেড়ে গিয়েছিল বিক্রমের বান্ধবী সোনিকা সিং চৌহানের। সেই গাড়ির চালকের আসনে বসেছিলেন অভিনেতা বিক্রম। জেলেও যেতে হয়েছিল জনপ্রিয় এই তারকাকে।

সেই পরিস্থিতি একটু থিতিয়ে পরতে না পরতেই আবারও থানায় দৌড়াতে হল অভিনেতা বিক্রমকে। ফেসবুকে তাঁর নাম করে একটি ফেক অ্যাকাউন্ট খোলা হয়েছিল। আর তারপর থেকেই একের পর এক অশ্লীল ম্যাসেজ যায় বিভিন্ন মেয়েদের কাছে। সাইবার ক্রাইমে অভিযোগ জানায় বিক্রম। যদিও অল্প কিছুদিনের মধ্যেই ধরা পরে অভিযুক্ত। বৃহস্পতিবার নদিয়া থেকে গ্রেফতার করা হয় সুব্রত রায় নামে ওই অভিযুক্তকে। যে বিক্রমের নামে এই ফেক অ্যাকাউন্ট বানিয়েছিল। তাকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশের সাইবার সেলের কর্তারা।