নয়াদিল্লি: বড়পর্দায় ডেবিঊ করছেন টেলিভিশনের জনপ্রিয় মুখ হিনা খান। বিক্রম ভটের সিনেমা ‘হ্যাকড’ ছবিতে দেখা যাবে তাঁকে।

স্টার প্লাসে প্রচারিত ‘ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হ্যায়’ সিরিয়ালের অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান হিনা খান। দীর্ঘ আট বছর ধরে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

ছোট পর্দার অভিনয় সাফল্যের পর বড় পর্দার মুখ হতে যাচ্ছেন ছোট পর্দার এই বড় তারকা। বিক্রম ভাট পরিচালিত ‘হ্যাকড’ ছবির মধ্যদিয়ে বলিউডে অভিষেক ঘটতে যাচ্ছে এই নায়িকার। গ্ল্যামারে ভরপুর একজন ফ্যাশন ম্যাগাজিনের সম্পাদকের চরিত্রে দেখা মিলবে তার।

এই নায়িকা সম্প্রতি অভিনয় করেছেন হাঙ্গামা প্লে সিরিজের ‘ড্যামেজড ২’ সিরিজে। এখানে তিনি অভিনয় করেছেন নারী প্রধান চরিত্রে। তার বিপরীতে রয়েছেন অধ্যায়ন সুমন। এরইমধ্যে ছবিটির ফার্স্ট লুক পোস্টার ও টিজার প্রকাশিত হয়েছে। পোস্টারে তার লুক এরইমধ্যে প্রশংসিত হয়েছে।

পোস্টার শেয়ার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে হিনা লেখেন, আমার প্রথম ডিজিটাল প্রজেক্টের পোস্টার শেয়ার করলাম। আগামী ১৪ জানুয়ারি ‘ড্যামেজড ২’ হাঙ্গামা প্লে সিরিজে মুক্তি পাবে।

আসছে ৩১ জানুয়ারি মুক্তি পাবে হিনা খান অভিনীত প্রথম ছবি ‘হ্যাকড’। হিনা ছাড়াও ছবিতে আরও রয়েছেন রোহান সাহা, মোহিত মালহোত্রা, সীড মাক্কার প্রমূখ।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনাকালে বিনোদন দুনিয়ায় কী পরিবর্তন? জানাচ্ছেন, চলচ্চিত্র সমালোচক রত্নোত্তমা সেনগুপ্ত I