মুম্বই: গত ২৮ জুলাই পরিচালক করন জোহরের বাড়ির পার্টিতে মাদক সেবন করেছে বলে, বলি-সেলেবদের দিকে উঠে এসেছিল অভিযোগের তীর। যার ফলে গোটা রাজনৈতিক মহলে বলিউড নিয়ে নিন্দার ঝড় বয়ে যায়।

দাবি করা হয়েছিল যে, করণ জোহরের বাড়ির নাইট পার্টিতে মাদক নিয়েছে বলিউডের হাই প্রোফাইল অভিনেতা- অভিনেত্রীরা।

যাঁদের বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে তারা হলেন, দীপিকা পাডুকোন, রনবীর কাপুর, ভিকি কৌশল ,শাহিদ কাপুর এবং বরুণ ধাওয়ান। কয়েক সপ্তাহ পর এই অভিযোগের প্রতিক্রিয়া জানিয়েছেন পরিচালক করন জোহর। অভিযোগের আঙুলটিকে সম্পূর্ণ ভিত্তিহীন বলে জানিয়েছেন তিনি।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রামে শেয়ার করা করণের একটি ভিডিও তে দেখা গিয়েছে সেই পার্টির একটা ঝলক, করন জোহর ক্যাপশন দিয়ে লিখেছে ‘ স্যাটারডে নাইট ভাবস’ আর এই ভিডিওটিকে টেনে এনে অকালি দলের নেতা মঞ্জিন্দর সিং শীর্ষা বলেন, করণের এই ভিডিও টি প্রমাণ করে দেয় যে সেদিন রাতে তাঁরা সবাই মাদক সেবন করেছিল।

জানা গিয়েছে, একটি প্রশ্নের জবাবে করণ সাংবাদিকদের বলেছেন, ‘সেদিনের পার্টিতে বলিউডের বেশিরভাগ কলা কুশলীরাই ছিল’। অনেক পরিশ্রমের পর তারা সবাই সেদিন একটু নিজেদের মত করে সময় কাটাচ্ছিল রাতে। যে ভিডিও টি করা হয়েছে তার পাঁচ মিনিট আগেও আমার মা আমার পাশে ছিলেন। আমি এতটাই বোকা নই যে আমাদের মধ্যে ড্রাগ পান চলাকালীন অবস্থায় আমরা কোনও ভিডিও তুলব এবং সেটি আবার সোশ্যাল সাইটে আপলোড ও করব’!

করন সাংবাদিকের কাছে আরও জানান যে, ভিকি সবেমাত্র ডেঙ্গু থেকে সেরে উঠেছে , তাই আমরা সবাই একসঙ্গে ভালোমন্দ খাওয়া-দাওয়া করছিলাম ও নাচ গান করে নিজেদের মধ্যে আনন্দ করছিলাম’।