মুম্বই: হাজার ব্যস্ততার মধ্যেও এবারের জন্মদিন ভিকি কাটাবেন তাঁর কলেজের বন্ধুদের সঙ্গে। এমনটাই জানাচ্ছেন উরি খ্যাত অভিনেতা ভিকি কৌশল। শ্যুটিং থেকে দু’সপ্তাহের ছুটি নিয়ে তিনি পাড়ি দিয়েছেন নিউ ইয়র্কে। ১৬ মে ৩১-এ পা দেবেন ভিকি। তার আগেই তিনি উড়ে যাবেন মার্কিন মুকুলে। সেখানে বন্ধুদের সঙ্গে চুটিয়ে আড্ডা দিতে ভাড়া করেছেন শহর থেকে দূরে একটি ভিলা। বোস্টন এবং নিউ জার্সিতে থাকেন তাঁর বেশ কিছু বন্ধু। জন্মদিন পালনের সঙ্গে হয়ে যাবে কলেজ রিইউনিয়নও।

প্রায় ২ বছর পর নিউ ইয়র্ক যাচ্ছেন ভিকি। সঞ্জু ছবি থেকে শুরু হয়েছিল তাঁর আচ্ছে দিন। ‘রাজি’, ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইকের’ মতো হিট ছবি তাঁর ঝুলিতে। খুব কম দিনের মধ্যেই তিনি বলিউডের প্রথম সারির অভিনেতার মধ্যে চলে এসেছেন। তবে চলচ্চিত্রে ক্যারিয়ারে আগ্রহী ভিকি, অনুরাগ কাশ্যপ পরিচালিত ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ (২০১২)-এ সহকারী পরিচালক হিসেবে কাজ করেছিলেন এবং কাশ্যপের প্রযোজনায় দুটি ছবিতে ছোট ভূমিকায় অভিনয় করেছিলেন।

তার প্রথম প্রধান ভূমিকা ছিল ‘মাসান’ (২০১৫) ছবিতে, যা তাকে ‘সেরা নবাগত অভিনেতা (পুরুষ)’ বিভাগে আইফা এবং স্ক্রিন পুরস্কার দিয়েছিল।পরবর্তীতে কৌশল কাশ্যপের থ্রিলার ‘রমণ রাঘব ২.০’ (২০১৬)-এ একজন পুলিশের ভূমিকায় অভিনয় করেছিলেন। অতঃপর ২০১৮ সালে ‘রাজি’ এবং ‘সঞ্জু’। ওয়েবে প্লাটফর্মেও কাজ করেছেন তিনি যেগুলি ব্যাপক সাফল্যের মুখ দেখেছে। একটি ‘লাভ পার স্কোয়ার ফুট’ এবং অপরটি ‘লাস্ট স্টোরিজ’।