মুম্বই- বলিউডে নাকি নতুন প্রেমের গল্প তৈরি হচ্ছে। তাও আবার অনস্ক্রিন নয়, অফস্ক্রিন। আর সেই নতুন জুটি হল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে দুজনে নাকি প্রেম করছেন। কিন্তু এই বিষয়ে কেউই স্পষ্ট করে কিছু জানাননি। যদিও কানাঘুষো খবর, সম্প্রতি নাকি ক্যাটরিনা কাইফের বাড়ি গিয়েছিলেন ভিকি। তাও আবার লুকিয়ে লুকিয়ে।

ক্যাটরিনারই প্রতিবেশীদের সূত্রে খবর, হুডিতে মুখ লুকিয়ে নাকি অভিনেত্রীর বাড়িতে আসেন ভিকি কৌশল। ক্যাটরিনা কাইফ ক্যাটরিনার আন্ধেরির বাড়িতে নাকি প্রায়ই যাতায়াত রয়েছে ভিকির। আর এই তথ্যই জল্পনা আরও বাড়িয়ে দিয়েছে।

তবে এখানেই জল্পনার শেষ নয়। বুধবার রাতে ভূত পার্ট ওয়ানঃ দ্য হন্টেড শিপ-এর স্ক্রিনিং-এ উপস্থিত ছিলেন ক্যাটরিনা। আর ছবি দেখে নাকি মুগ্ধও অভিনেত্রী। এদিন ক্যাটরিনা একটি সাদা রঙের ড্রেস পরেছিলেন। আর তার সঙ্গে ছিল ডেনিম জ্যাকেট।

তবে এই প্রথম নয়। এর আগেও পাপারাৎজিদের ক্যামেরায় একসঙ্গে ধরা পড়েছেন ক্যাটরিনা ও ভিকি। এর আগে দিওয়ালির পার্টিতে একসঙ্গেই হাজির হয়েছিলেন দুজনে। এমনকী কফি উইথ করণে এসেও পরস্পরকে অভিনেতা হিসেবে ভালো লাগার কথাও বলেছেন। কিন্তু দুজনেই এই বিষয়ে স্পষ্ট করে মুখ খুলতে নারাজ। তাই সম্পর্কের জল কোন দিকে গড়াচ্ছে তা সময়ই বলতে পারে।