নিউ ইয়র্ক:  দু’বছর পর অবশেষে জন্ম নিল আমল। নিশ্চয় প্রশ্ন জাগছে মনে কে এই আমল? পাকিস্তানি অভিনেত্রী বীনা মালিকের সদ্যজাত কন্যা সন্তানের নাম আমল। ইদের দিনে আমেরিকার ভার্জিনিয়ায় একটি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি। ‘আমাদের দুনিয়ায় আমার ছোট্ট রাজকন্যাকে স্বাগত’, মা হওয়ার পর ট্যুইট বীনার।

দু’বছরের ছেলে আব্রামের সঙ্গে মিলিয়ে বীণা মেয়ের নাম রেখেছেন আমল। তিনি বলেছেন, ‘‘কয়েক সপ্তাহ হাসপাতালে ছিলাম। মেয়ে হওয়ায় আমি খুব খুশি। আব্রাম আর আমলকে নিয়ে আমার পৃথিবীটা পরিপূর্ণ হল।’’

২০১৩ সালে সেলিব্রিটি রিয়ালিটি শো ‘বিগ বস’-এ এসে প্রথম নজর কাড়েন বীণা। এর পর বেশ কয়েকটি বলিউডি ছবিতে অভিনয় করেছেন তিনি। সেবছরই সালে আসাদ বাসির খানের সঙ্গে দুবাইতে বিয়ে হয় তাঁর। তার পর থেকেই নিজেকে ফিল্মি দুনিয়া থেকে সরিয়ে নেন তিনি। মেয়ে হওয়ার পর এখন আপাতত মাতৃত্বের সাধ নেবেন বলেই জানিয়েছেন বীনা।

বিনোদনের আরও খবর:

কিডনি দানের প্রস্তাব বীনা মালিকের

অপরাধী বীনা মাল্লিক?

খুল্লামখুল্লা ফটোশুটে বলি-সুন্দরী

রহস্যময় বলিউডি ছবি ঘিরে ‘বিতর্ক’!

২৬ বছরের কারাবাস পাক-নায়িকা বীনার

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।