মালদহঃ এক কলেজ ছাত্রীর গোপন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার অভিযোগ। অভিযোগ দুই যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য মালদহের হরিশ্চন্দ্রপুরে। ইতিমধ্যে স্থানীয় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ পাওয়ার পরেই ঘটনার তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। তবে অভিযুক্ত দুই যুবকই পলাতক। ঘটনার পর থেকেই এলাকা ছাড়া দুজন। যদিও অভিযুক্তদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি অভিযান। অন্যদিকে, মানসিকভাবে বিপর্যস্ত ছাত্রীটি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারস্থ হয়েছেন।

হরিশ্চন্দ্রপুরের বাসিন্দা কলা বিভাগের কলেজ ছাত্রী। তাঁর অভিযোগ, হরিশ্চন্দ্রপুর বাজার এলাকার এক যুবক তাঁর সঙ্গে বন্ধুত্বের সুযোগ নিয়ে তাঁর মোবাইল ছিনিয়ে নেয়। পরে একান্ত গোপনীয় ছবি নিয়ে তাঁকে ব্ল্যাকমেইল করা আরম্ভ করে। সেই যুবকের সঙ্গে সম্পর্ক স্থাপনে অস্বীকার করায় অভিযুক্ত ওই যুবক হরিশ্চন্দ্রপুর বাজার এলাকার আরও এক যুবকের সঙ্গে মিলিত হয়ে ছাত্রীটির বিভিন্ন নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেয়।

ঘটনা জানতে পেয়ে ওই ছাত্রী মানসিক ভাবে ভেঙে পরেছে। পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানান, হরিশ্চন্দ্রপুর থানায় ওই ছাত্রীর অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে। দ্রুত অভিযুক্তকে ধরা হবে। সোশ্যাল মিডিয়া থেকে ওই ছবি মুছে দেওয়ার ও ব্যবস্থা করা হচ্ছে বলে জানিয়েছেন পুলিশ সুপার। তবে ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।

Proshno Onek II First Episode II Kolorob TV