মুম্বই- বলিউডে ২০১৮-য় মুক্তি পাওয়া ছবিগুলির মধ্যে অন্যতম হল অন্ধাধুন। আয়ুষ্মান খুরানা অভিনীত এই ছবি মুগ্ধ করেছিল দর্শকদের। আয়ুষ্মানের অভিনয়ও প্রশংসিত হয়েছিল। কিন্তু জানেন কি পরিচালক শ্রীরাম রাঘবনের প্রথম পছন্দ আয়ুষ্মান ছিলেন না। বলিউডের প্রথম সারির আর এর অভিনেতা ছিলেন পরিচালকের প্রথম পছন্দ।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, অন্ধাধুনের জন্য শ্রীরাম রাঘবনের প্রথম পছন্দ ছিলেন বরুণ ধাওয়ান। এমনকী বরুণকে এই ছবিতে অভিনয় করার প্রস্তাবও দিয়েছিলেন তিনি। কিন্তু সে সময়ে রাজি হননি বরুণ। তবে কী কারণে সেই ছবিতে অভিনয় করতে বরুণ রাজি হননি তা এখনও জানা যায়নি।

এই ছবিতে অভিনয় করতে রাজি না হওয়ায় বর্তমানে বরুণ বেশ আক্ষেপ করেন বলে শোনা যায়। বিটাউনে এই ছবি কতটা সফল তা নতুন করে বলার প্রয়োজন নেই। আর তাই যে মুহূর্তে তিনি জানতে পারেন শ্রীরাম রাঘবন অরুণ খেতারপালের বায়োপিক তৈরি করছেন, সেই মুহূর্তেই তিনি নিজে পরিচালকের কাছে যান। শ্রীরামের ছবিতে তিনি অভিনয় করতে চান, এই প্রস্তাব নিজেই দেন বরুণ। সেই ছবিরই কাজ করছেন এই মুহূর্তে বরুণ।

অন্ধাধুন মুক্তি পাওয়ার পরে বলিউডে ছবির ধরনই অনেকটা বদলে গিয়েছে। স্টার কাস্ট না থেকেও গল্প ভালো হলে যে একটি ছবি কোন জায়গায় যেতে পারে, তা দেখিয়েছে অন্ধাধুন। আয়ুষ্মান খুরানার ছবি বালা সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এই ছবিতেও তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। অন্যদিকে কিছুদিন আগে করণ জোহরের ছবি কলঙ্কে অভিনয় করেছেন বরুণ। ছবিটি বক্স অফিসে ফ্লপ করলেও তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে।