নিউজ ডেস্ক : দেশজুড়ে গতি বাড়িয়ে আছড়ে পড়েছে মোদী ঝড়। বঙ্গ রাজনীতির পুষ্করিণীতে বেশি মাত্রায় ফুটেছে পদ্ম। এই নিয়ে ২৩ মে থেকে উত্তাল সোশ্যাল মিডিয়া। বিতর্ক-পাল্টা বিতর্কে সরগরম দেশের রাজ্য-রাজনীতি। দুদিন পেরিয়েও সে রেশ কাটেনি। উত্তপ্ত এই রাজনীতির পরিবেশে সকাল সকাল মজার ছলে বিজেপি নেতা অমিত শাহের টিকটক ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেতা বরুণ ধাওয়ান।

তবে, অমিত শাহ নন, হুবহু অমিত শাহের মত চেহারার একজন মানুষ নাচছেন মনের আনন্দে। বরুনের শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছে তেমনটাই। সকাল সকাল খোশমেজাজে শরীরচর্চায় মেতেছেন সেই ব্যক্তি। সঙ্গে হিপহপ গানের তাল। ২৩ মে দেশব্যাপী বিজেপির নির্বাচনী ফলাফলে অমিত শাহ যে এমন খোশ মেজাজেই থাকবেন, তা বলাই বাহুল্য। অভিনেতা বরুণ ধাওয়ানও এমন ভাবনা থেকেই তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন অমিত শাহর মতো দেখতে সেই ব্যক্তির টিকটক ভিডিও। ক্যাপশনে লিখেছেন, “আজ সকালে অমিত শাহ।”

ভিডিওটি দেখে হাসি চেপে রাখতে পারবেন না। ভোটের ফলাফল প্রকাশ্যে আসতেই গোটা দেশবাসীর সঙ্গে বলিউড তারকারাও ওয়েব দুনিয়ায় বেশ সক্রিয় হয়ে উঠেছেন। যে যাঁর মতো করে গৈরিক অভিনন্দন জানিয়েছেন গেরুয়া সমর্থকদের। ফলপ্রকাশের পরই নরেন্দ্র মোদিকে দ্বিতীয়বার প্রধানমন্ত্রী পদে আসীন হওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা বরুণ ধাওয়ান। “আপনার এহেন জয়ের উল্লাসে মেতেছেন দেশবাসীরা। আগামী দিনে আপনার নেতৃত্বে গোটা ভারতবর্ষ যে এগিয়ে যাবে, সেই কামনাই করি” টুইটারে এমনটাই লিখে মোদিকে শুভেচ্ছা জানিয়েছেন বরুণ।